আতিকের ইশতেহার অনুষ্ঠানে ফখরুল ,তাবিথকে আমন্ত্রণ

আতিকের ইশতেহার অনুষ্ঠানে ফখরুল ,তাবিথকে আমন্ত্রণ

রাজনীতিঃ
আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আগামীকাল রবিবার ইশতেহার ঘোষণা করবেন।

সেই ইশতেহার ঘোষণার অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ওই সংগঠনের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে আমন্ত্রণ জানানো হয়েছে।

জানা যায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম রাজধানীর বনানীর লেকশোর হোটেলে আগামীকাল সকাল ১০.৩০ মিনিটে নিবার্চনী ইশতেহার ঘোষণা করবেন।

অনুষ্ঠানে আওয়ামী এবং বিএনপির নেতাকর্মীদের আমন্ত্রণ জানানো হয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিএনপির ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের কাছে শনিবার আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।

আতিকুল ইসলামের প্রচারণা কমিটির পক্ষ থেকে জানানো হয়, আমন্ত্রণপত্র বিএনপি মহাসচিব ও তাবিথের অফিসে পাঠানো হয়েছে।

১ ফেব্রুয়ারির নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালিয়ে যাচ্ছেন আতিকুল। শুধু ভোট চেয়েই তার জনসংযোগ শেষ হয়নি। ভোট চাইবার পাশাপাশি রাজধানীবাসীর কাছ থেকে তাদের সমস্যাগুলো শুনে নিয়েছেন এই মেয়র প্রার্থী।

সাবেক এই মেয়র বলেন, ঢাকা শহর একটি অপরিকল্পিত শহর। এই অপরিকল্পিত শহরকে পরিকল্পিত করতে পারব ইনশাআল্লাহ্। এজন্য নাগরিকদের আমাকে সহযোগিতা করতে হবে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter