আপোর নতুন সংযোজন এফ৯, এক দারুন অফার!

ব্র্যান্ড সংবাদঃ

দ্যা সেলফি এক্সপার্ট অপো, বাংলাদেশের বাজারে জনপ্রিয় অপোর এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন সমৃদ্ধ এফ৯ নিয়ে হাজির হয়েছে।

ভিওওসি ফ্ল্যাশ চার্জিং এ মাত্র ৫ মিনিটের চার্জে ২ ঘন্টা পর্যন্ত কথা বলা যাবে এবং গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। গ্রাহকদের একটি অনন্য অভিজ্ঞতা দিতে অপো’র উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনী দক্ষতাকে কাজে লাগিয়ে এফ৯ হ্যান্ডসেটটি সাজানো হয়েছে।

গ্র্যাডিয়েন্ট কালার সম্ভার- সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল রঙে আগামী ৩১শে অগাস্ট থেকে ৪ জিবি ভার্সণ ২৮,৯৯০ টাকায় এবং ৬ জিবি ভার্সন ৩১,৯৯০ টাকা মূল্যে দেশব্যাপী অপো’র অফলাইন স্টোরগুলোতে পাওয়া যাবে এছাড়াও অপো এফ৯ ক্রয় করলেই গ্রামীনফোনের গ্রাহকগণ পাবেন ৫ জিবি মোবাইল ডাটা ফ্রী।

ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো ৬.৩ ইঞ্চি ‘ওয়াটারড্রপ স্ক্রিন’ ডিজাইন, ৯০.৮% উচ্চ অনুপাতের স্ক্রিন, ৩৫০০ এমএইচ ব্যাটারীর মতো অনন্য সব ফিচারসহ অপো এফ৯ এ থাকছে অসাধারণ সব সেলফি ফাংশন।

বাংলাদেশে এফ৯ নিয়ে আসা প্রসঙ্গে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, অপো এফ৯ এখন বাংলাদেশে। বাংলাদেশের বাজারে এফ৯, অপো পরিবারের সেরা স্মার্টফোন সংস্করণ হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস এবং আশা করছি, আমাদের সম্মানিত গ্রাহকরা স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা অর্জন করবেন।

উদ্বোধন অনুষ্ঠানে অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাডুকোন এবং সিদ্ধার্থ মালহোত্রার ‘ফাইভ মিনিট চার্জ, টু আওয়ার টক শীর্ষক একটি সম্পূর্ণ নতুন টিভিসি দেখানো হয়।

টিভিসিতে দুজন মানুষের সারাদিনের কাজের ব্যস্ততার মাঝেও, এমনকি চার্জশূন্য ব্যাটারীতে মাত্র পাঁচ মিনিটের মধ্যে চার্জ নিয়ে কীভাবে কাছের মানুষের সাথে কানেক্টেড থাকা যায় তা দেখানো হয়েছে।

যে সব বৈশিষ্ট্য নিয়ে এলো এফ ৯

ভিওওসি ফ্ল্যাশ চার্জ ও গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন
– ভিওওসি ফ্ল্যাশ চার্জে মাত্র ৫ মিনিটের চার্জ দিয়ে কথা বলা যাবে ২ ঘন্টা
– ইন্ডাস্ট্রিতে এই প্রথম গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন এবং ওয়াটারড্রপ ডিজাইন
– এফ৯ কিনলেই গ্রামীনফোন গ্রাগকগণ পবেন ৫ জিবি ডাটা।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter