আবারও শুরু হচ্ছে মারভেল অব টুমরো সিজন-২

ব্র্যান্ডঃ
বাংলাদেশের ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটরদের স্বীকৃতি দিতে দ্য মার্ভেল অফ টুমরো – ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড এর দ্বিতীয় সিজন আবারও শুরু হতে যাচ্ছে।

মাল্টিভার্স অফ ইনফ্লুয়েন্সার থিম নিয়ে আগামি ৯ ডিসেম্বর ২০২২, রাজধানীর শেফ টেবিল কোর্টসাইডে মার্ভেল অফ টুমরো দ্য মার্ভেল – বি ইউ দ্বিতীয় সিজন অনুষ্ঠিত হবে।

গত বছর, ২০২১ সালের ৯ ডিসেম্বর, দ্য মার্ভেল – বি ইউ মার্ভেল অফ টুমরোর সিজন ওয়ান এর মধ্য দিয়ে যাত্রা শুরু করে, যা ছিল বাংলাদেশের ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য

প্রথম তথ্য-কেন্দ্রিক স্বীকৃতি এবং পুরষ্কার প্রদান প্রোগ্রাম।
প্রোগ্রামটিতে অংশ নিতে প্রায় ৮১৫ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার , ব্র্যান্ড এবং সংস্থা রেডিসন ব্লু-এর একই ছাদের নীচে উপস্থিত ছিল।

গত বছর ১৫টি ক্যাটাগরিতে ১৮ জন অনুপ্রেরণামূলক ইনফ্লুয়েন্সারদেরকে পুরস্কৃত করা হয়।

এবার মার্ভেল অফ টুমরোকে দ্য ডেইলি স্টার এর সহযোগিতায়, দারাজ এর উপস্থাপনায় এবং বিকাশের পরিচালনায় আনা হয়েছে অনুষ্ঠানটিকে স্পটলাইটে উন্নীত করতে। আমাদের মাল্টিভার্সের দিগন্ত থেকে বাস্তব জীবনের অভিজ্ঞতা দেওয়ার জন্য, বাই হেয়ার নাউ, মিৎসুবিশি, পোলার, সুজুকি এবং সোয়াপ থাকবে অনুষ্ঠানটির এক্সপেরিয়েন্স পার্টনার হিসাবে।

এছাড়াও, আকস, ডিসিসি কমার্শিয়াল, ঢাকা লাইভ, ড্রিম উইভার, কান্তার, লাভিশ, সাফিয়া সাথী এবছর সহযোগিতা করবে সার্ভিস পার্টনার হিসেবে।

মার্ভেল এ বার পুরস্কারের ২৬টি ক্যাটাগরি চালু করেছে, যার মধ্যে রয়েছে ফুড ব্লগার, মানসিক বা শারীরিক সুস্থতা, ফুড ভ্লগিং, ফ্যাশন ভ্লগস, ফ্যাশন ডিজাইনার, পার্সোনাল কেয়ার রিভিউয়ারস, মেকআপ আর্টিস্ট, কুকিং, ট্রাভেল ভ্লগস, অটো ভ্লগার, মটো ভ্লগার, টেক পর্যালোচক, গেম স্ট্রিমার, আর্ট, লেখক, ফটোগ্রাফি, কনটেন্ট ক্রিয়েটরস, মিউজিক, ড্যান্স, স্ট্যান্ড আপ কমেডি, স্পোর্টস রিভিউয়ার, ইনফোটেইনমেন্ট, কমিউনিটি এনগেজমেন্ট, সোশ্যাল ওয়েলফেয়ার, ইন্সপাইরিং চিলড্রেন, এস্পাইরিং ক্রিয়েটর এবং সবশেষে পপুলার চয়েস।

সম্পূর্ণরূপে তথ্য-কেন্দ্রিক করার জন্য, কান্তার রিসার্চ সহায়তা করছে গবেষণা ও বিশ্লেষণ বিভাগ হিসেবে। প্রায় ৪০ জন শিল্প নেতা এবং বিশেষজ্ঞরা গ্র্যান্ড জুরি হিসাবে গুণগত বিশ্লেষণ করবেন কান্তার রিসার্চের পরিমাণগত বিশ্লেষণের পরে।

মার্ভেল-বি ইউ-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বৃতি সাবরিন বলেন, “দীর্ঘ দিন কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে কাজ করার পর, আমরা বর্তমান ডিজিটাল মার্কেটিং যুগে ইনফ্লুয়েন্সারদের মূল্য সম্পূর্ণরূপে বুঝতে শিখেছি এবং সে অনুসারে তাদের সম্মান করতেও শিখেছি।

গত বছর আমরা এই প্রোগ্রামটি শুরু করেছিলাম যাতে ইনফ্লুয়েন্সাররা সবচেয়ে বৈজ্ঞানিক এবং যুক্তিসঙ্গত পদ্ধতিতে একই ছাতার নীচে আসার জন্য একটি মঞ্চ তৈরি করতে পারে। এটি সম্ভব হয়েছে!

প্রকৃতপক্ষে গত বছর এটি একটি বিশাল সাফল্য হিসাবে এসেছিল। আমি বিশ্বাস করি যে প্রতিটি শ্রেষ্ঠত্ব একটি প্রক্রিয়া, তাই এবারও আমরা অনুষ্ঠানটির হোস্টিং থেকে নতুন কিছু শিখব, যাতে করে ভবিষ্যতে আরও ভালভাবে কার্যকর করতে পারি। এত অর্থবহ একটি অনুষ্ঠানের অংশ হতে পেরে আমি গর্বিত!”

এফসিএমএ, গ্রুপ সিইও, বাংলা ট্রেস গ্রুপের পরিচালক এবং সিইও, লিভারএনগিয়ার, ব্যবস্থাপনা পরিচালক, ক্লিয়ার এক্স লিমিটেড, ইউরস ট্রুলির বোর্ড চেয়ারম্যান (দ্য মারভেল -বি উই) সম্মানিত এম জাহাঙ্গীর আলমও এই উদ্যোগটি সম্পর্কে তার মূল্যবান বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন, “মার্ভেল বি ইউ সবসময় এমন উদ্যোগ নিয়ে এসেছে যা বর্তমান সময়ের মার্কেটের জন্য প্রয়োজনীয়। মার্ভেল অফ টুমরো এখনও পর্যন্ত সবচেয়ে বড় গুলির মধ্যে একটি এবং এটি গত বছর সম্পূর্ণরূপে তার উদ্দেশ্য পূরণ করতে সফল হয়েছে। বিশাল প্রত্যাশার মাধ্যমে, মার্ভেল অফ টুমরো এই বছর আরও বেশি প্রভাব ফেলবে এবং আরও বড় সাফল্য অর্জন করবে।”

একটি রেড কার্পেট টু গ্র্যান্ড ফেস্ট অতি উত্সাহের সাথে তাদের দর্শকদের আগমনের জন্য অপেক্ষা করছে। গালা নাইট থাকবে বিভিন্ন ধরণের পারফরম্যান্সে পূর্ণ। সেখানে পরিবেশিত হবে প্রীতম হাসানের সংগীত, থাকবে টুইঙ্ক ক্যারল, জয় সরকার বাপ্পী এবং আরও অনেক বিখ্যাত টিকটকারদের নাচ, ম্যাজিক রাজিকের ম্যাজিক শো, সাফিয়ার ডিজাইন করা ফ্যাশন শো এবং একটি ইউনিক ফায়ার শোও হতে চলেছে।

গালা নাইটের সঞ্চালনা করবেন রাফসান সাবাব, সাকিব বিন রশিদ এবং সারাহ আলম এবং রেড কার্পেটে সঞ্চালনা করবেন সালমান মুক্তাদির, সাবা চৌধুরী, টুইঙ্ক ক্যারল ও ম্যাজিক রাজিক।

সুতরাং বলার অপেক্ষা রাখে না, আগামী ৯ ই ডিসেম্বর কোর্টসাইডের অনুষ্ঠানটি গত বছরের তুলনায় অনেক বেশি গ্র্যান্ড ফেস্ট অ্যান্ড ইভেন্ট।

দ্য ডেইলি স্টার এর সহযোগিতায়, দারাজ এর উপস্থাপনায় এবং বিকাশের পরিচালনায় এবারের আসরটি অনিুষ্ঠিত হতে যাচ্ছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter