আমেরিকায় বাংলাদেশী পরিবারের ৬ সদস্যকে খুন করলো ২ ছেলে

আমেরিকায় বাংলাদেশী পরিবারের ৬ সদস্যকে খুন করলো ২ ছেলে

আন্তর্জাতিকঃ
আমেরিকার টেক্সাসের অ্যালেন শহরে বাংলাদেশি এক পরিবারের ছয় সদস্য খুন হয়েছেন। ওই ছয় জনকে হত্যার করেছে ওই পরিবারের দুই সন্তান।

পরিবারের মা, বাবা, বোন ও নানিকে হত্যার পর আত্মহত্যা করেছেন দুই সন্তান বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

হত্যাকারী দুই ভাই যে ‘সুইসাইড নোট’ রেখে গেছেনদদে তাঁরা হতাশায় ভুগছিলেন বলে জানা গেছে। পরিবারকে লজ্জা ও কষ্ট থকে মুক্তি দেওয়ার জন্য দুই ভাই সবাইকে হত্যা করে নিজেরা আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে সুইসাইড নোটে উল্লেখ রয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানা যায়, ওই পরিবারের এক বন্ধু তাঁদের ফোনে না পাওয়ায় তাঁরা পুলিশে খবর দেন। এর পরই পুলিশ ওই ঘরে ছয়জনের লাশের সন্ধান পায়।

বাড়িতে বন্দুকও উদ্ধার করেছে পুলিশ সে সূত্রে নিহতরা বন্দুকের গুলিতে মারা গেছেন বলে পুলিশ জানায়।

খুন হওয়া ব্যাক্তিরা হলেন যমজ ভাই-বোন ফারহান তৌহিদ ও ফারবিন তৌহিদ(১৯), বড় ভাই তানভীর তৌহিদ (২১), মা আইরিন ইসলাম (৫৬), বাবা তৌহিদুল ইসলাম (৫৪), তানভীর তৌহিদের নানি আলতাফুন্নেসা (৭৭)।

অ্যালেন পুলিশ জানিয়েছে, দুই ভাই চারজনকে হত্যার পর নিজেরা আত্মহত্যা করেছেন বলে মনে হচ্ছে। মানসিক বিষণ্নতা থেকে মুক্তি পেতে তাঁরা এই কাজ করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা পাওয়া গেছে।

ভয়ংকর এই কাণ্ড ঘটানোর আগে খুনের বিস্তারিত পরিকল্পনার কথা জানিয়ে ইনস্টাগ্রামে ছোট্ট একটা সুইসাইড নোটও রেখে গেছে ফারহান।পুলিশসূত্রে প্রাথমিকভাবে জানা গেছে, ফারহান-তানভীর দুই ভাই বেশকিছু দিন ধরে ভয়ংকর ডিপ্রেশনে ভুগছিলো।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter