আসছে অপো এফ৯ ইন্ডাস্ট্রিতে প্রথম ওয়াটারড্রপ স্ক্রিন-এর হ্যান্ডসেট

ব্র্যান্ড ডেস্কঃ

দ্যা সেলফি এক্সপার্ট অপো, জনপ্রিয় এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ অপো এফ৯ নিয়ে আসতে যাচ্ছে। ইন্ডাস্ট্রিতে প্রথম অনন্য ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের হ্যান্ডসেট হবে এফ৯, যার ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে খুব সুন্দর করে সাজানো থাকবে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর।

দৃষ্টিনন্দন সৌন্দর্যের পাশাপাশি থাকবে একই সাথে একাধিক কাজ করার সুযোগ। ৩০ অগাস্ট ২০১৮ তে লঞ্চ হতে যাচ্ছে এই ফোনটি।

৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিন জুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে থাকবে। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট এক সাথে রাখা হয়েছে, অনেকটা দুটো পানির ফোঁটা একসাথে রাখার মতো ব্যাপার। এছাড়া সাউন্ড কনডাকশনেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন।

ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের স্ক্রিনে কোণগুলোকে গোলাকার করে সাজানোর ফলে হ্যান্ডসেটটি ব্যবহার করা অনেক বেশি সহজ ও আরামদায়ক হবে এবং দেখতেও চমৎকার লাগবে। স্ক্রিনে থাকা ফ্রন্ট কোটিং ফিল্ম সম্বলিত কালো রঙের ক্যামেরা হ্যান্ডসেটের ফ্রন্টের সম্পূর্ণতা প্রকাশ করে।

ফ্লিপ-এলইডি টেকনোলজি, রিসিভার টিওপি স্টিয়ারিং সাউন্ড কনডাকশন, লাইট সেনসেশন হর্ন-শেপড লাইট কনডাকশন, গ্যাপ অ্যাপ্রোচিং ডিজাইনসহ মোট ৪৬ প্যাটেন্ট নিয়ে অপো তার গ্রাহকদের অনন্য এক অভিজ্ঞতা দিতে এবার হাজির হচ্ছে অপো এফ৯ নিয়ে।

অপো এফ৯ ফোনে ভিওওসি (ঠঙঙঈ) ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে। অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন যা সাধারণের চেয়ে ৪গুণ দ্রততর সময়ে চার্জ সম্পন্ন করে, ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সিস্টেম আপনার ফোনকে যেকোন সময় বাড়ির বাইরে যেকোথাও নেয়ার ব্যবস্থা করে দেয়। প্রচলিত হাই কারেন্ট নিরাপত্তা ব্যবস্থা থেকে এই ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা অ্যাডাপ্টার থেকে পোর্ট এবং ফোনের অভ্যন্তরীন অংশগুলোকে সুরক্ষা দেয়। এছাড়াও ভিওওসি চার্জিং এ ফোনের তাপমাত্রায় কোনো পরিবর্তনও হয়না।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter