ঈদের দেখবেন নতুন টেলিফিল্ম “কাল নিতুর বিয়ে”

বিনেদনঃ

কাল নিতুর বিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার জনরার এই টেলিফিল্মটিতে অভিনয় করেছেন আবদুন নুর সজল, ফারহানা মিলি, লুৎফর রহমান জর্জ, শাহেদ আলী সুজন সহ অনেকেই।

পরিচালনার পাশাপাশা সাইদুল ইসলাম রানা নিজেই লিখেছেন কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ। টেলিফিল্মটি ইদের সপ্তমদিন রাত ৭ঃ৩০ মিনিটে মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার হবে।

পরিচালক রানা বলেন সামাজিক মূল্যবোধ এবং শিল্পের পৃষ্ঠপোষকতা থেকেই কাজ করে যাচ্চি। এটি এমন একটি গল্পের ড্রামাটাইজেশান যে গল্প মূলত মানুষের চিšতার গভীরতা বাড়াবে, অপরাধ প্রবনতা দুর করবে, যেকোনো ব্যাক্তি কোনো অপরাধমুলক কর্মের পরিকল্পনার আগে অন্ততত থাওজ্যান্ড টাইম ভাববে এবং পরিশেষে অপরাধমুলক কর্মকান্ড থেকে নিজেকে গুটিয়ে নিবে। কাল নিতুর বিয়ে এমন একটি গল্প, যে গল্প যেকোনো কঠিন ব্যাক্তিরও চোখের কোনে পানি আনবে।

মূলত পুরো গল্পটি ঘরে উঠেছে একজন দরিদ্র বাবার সাথে তার মেয়ের স¤পর্কের গভীর বন্ধন এবং একজন ভার্সিটি গোয়িং যুবক যে আলিশান বাড়ী, দামি গাড়ির স্বপ্নে বিভোর। তিনজন মানুষের জীবন, চিšতা, গতিপথ আলাদা হলেও একটি অপত্যাশিত ঘটনা তাদেরকে একত্রিত করতে চায় কিন্তু সেই ঘটনা কি আদৌ ঘটবে?

দর্শক টেলিফিল্মটি দেখতে বসলে কখনোই চাইবেন না যে ঘটনাটা ঘটুক! নাট্যকার ও পরিচালক সাইদুল ইসলাম রানা মূলত দর্শদের মনে লং লাস্টিং ইম্প্রেশান তৈরি করতেই টেলিফিল্মটি নির্মান করেছেন, এখন দর্শক বিচার করবে সে আসলে কতটুকু সফল হতে পেরেছেন! টেলিফিল্ম প্রসঙ্গে লুৎফর রহমান জর্জ বলেন এখানে আমি এমন একটি চরিত্র অভিনয় করেছি যে চরিত্র প্রতিটা অভিনেতাই করার স্বপ্ন দেখে।

মিলি বলেন, এটা মূলত ট্রিপিক্যাল প্রেম-ভালোবাসা, নায়ক নায়িকা নির্ভর গল্প না, প্রচলিত যে গল্পগুলো আমরা টেলিভিশনে দেখি এই গল্প তা থেকে অনেকটাই ভিন্ন। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় প্রসঙ্গে সজল বলেন এই টেলেফিল্মটি সব শ্রেণী পেশার মানুষের দেখা খুবি জরুরী। নিজের চরিত্র স¤পর্কে সে অবশ্য খোলাশা করতে চান নি। টেলিফিল্মের এর কার্যনির্বাহি প্রযোজক রাব্বি খন্দকার বলেন ভালো কাজের অংশ হতে পারা সবসময়ই আনন্দের।

টেলিফিল্মটির দৃশ্যায়ন হয়েছে ঢাকা, রাজবাড়ি, ফরিদপুেেরর বিভিন্ন লোকেশানে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter