একুশে উপলক্ষে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে দোয়া

একুশে উপলক্ষে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে দোয়া

অর্থনীতিঃ
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে দিবসটি পালনের লক্ষ্যে আইবিএফ প্রধান কার্যালয় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আইবিএফ এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ,সদস্য মো: কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ ফসিউল আলম, সৈয়দ আবু আসাদ, আইবিবিএল-এর পরিচালক মো: জয়নাল আবেদিন, আইবিএফ সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আইবিএফএর জিএম মো: ছালেহ্ ইকবাল, মো: আব্দুস সামাদ, ডিজিএম মোস্তফা মহসিন, সিনিয়র কনসালটেন্ট এন্ড ডাইরেক্টর রেফারেল ল্যাব প্রফেসর ডা. তারেক আল নাসের, ট্রেনিং কো-অর্ডিনেটর ডা. মোজাম্মেল হোসেন খান।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
FacebookTwitter