এনটিভিতে চলবে নানান ইফতারের ‘সিঙ্গার ঝটপট ইফতার’

এনটিভিতে চলবে নানান ইফতারের ‘সিঙ্গার ঝটপট ইফতার’

লাইফস্টাইলঃ
পবিত্র রমজান মাস উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স এবং ইলেকট্রনিকস রিটেইলার ব্র্যান্ড সিঙ্গার বাংলাদেশ লিমিটেড দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভিতে শুরু করতে যাচ্ছে দেশ-বিদেশের ইফতার নিয়ে বিশেষ রেসিপি শো ‘সিঙ্গার ঝটপট ইফতার’।

রমজানের প্রতিদিন বিকাল ৪টা ৫০ মিনিটে এনটিভিতে এই অনুষ্ঠানটি প্রচারিত হবে। মাসজুড়ে মোট ৩০টি পর্ব থাকবে ‘সিঙ্গার ঝটপট ইফতার’ অনুষ্ঠানে। প্রতিটি পর্বেই চটজলদি তৈরি করা যায় এমন অভিনব ও মুখরোচক ইফতারের রেসিপি দেখানো হবে।

‘সিঙ্গার ঝটপট ইফতার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন রান্নার জগতে সুপরিচিত মুখ, স্বনামধন্য রন্ধনশিল্পী রাহিমা সুলতানা রীতা। দীর্ঘ অভিজ্ঞতার আলোকে তিনি ইফতারের জন্য বিভিন্ন সুস্বাদু এবং স্বাস্থ্যসম্মত রেসিপি প্রস্তুত করে দেখাবেন।

পাশাপাশি দেখাবেন অত্যাধুনিক সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেন এবং অন্যান্য কিচেন অ্যাপ্লায়েন্স ব্যবহার করে কীভাবে কোনো ঝামেলা ছাড়াই বিভিন্ন সুস্বাদু রেসিপি ঝটপট তৈরি করা যায়।

‘সিঙ্গার ঝটপট ইফতার’-এর বিভিন্ন পর্বে অতিথি হিসেবে আসছেন অভিনয় ও সংগীতাঙ্গনের জনপ্রিয় তারকারা। যাদের মধ্যে আছেন আগুন, দীপা খন্দকার, শেহতাজ, লিজা, শ্রাবণ্য তৌহিদা, নাবিলা ইসলাম, মাজনুন মিজান, তমা মির্জা, কর্ণিয়া, মনিরা ইউসুফ মেমি, মৌসুমী মৌ, শিরিন শীলা, শশী, তানহা তাসনিয়া, আঁচল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কাজী মোহাম্মদ মোস্তফা।
‘সিঙ্গার ঝটপট ইফতার’ শো-এর প্রতিটি পর্বই এনটিভিতে প্রচারের ঠিক পর পর সিঙ্গার-এর ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে (ফেসবুক এবং ইউটিউব) দেখা যাবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter