এফআর টাওয়ারের মালিককে আটকে বিএনপির নিন্দা

রাজনীতিঃ
রাজধানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপি সভাপতি তাসভীর-উল-ইসলামকে আজ আবারও রাজধানীর সেগুন বাগিচা থেকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক প্রতিবাদ বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সরকারের চরম ব্যর্থতায় জনমনে যে ধিক্কার উঠেছে সেটিকে ভিন্নখাতে প্রবাহিত করতেই তাসভীর-উল-ইসলামকে ইতিপূর্বেও গ্রেফতার করা হয়েছিল।

আদালতের মাধ্যমে তিনি জামিনে মুক্ত হন। মিডনাইট নির্বাচনের সরকার দেশের বিভিন্ন ভবন-মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ও মহামারি ডেঙ্গুজ্বরে, অপঘাতে, দুর্বিপাকে, দূর্ঘটনায়, ধর্ষণ-খুনে মানুষের অস্বাভাবিক প্রাণহানী ঠেকাতে এবং বন্যা মোকাবেলায় ব্যর্থসহ সকল ক্ষেত্রে তাদের সীমাহীন ব্যর্থতা ঢাকতেই মানুষের দৃষ্টিকে ভিন্ন দিকে সরিয়ে নিতে সর্বদাই তৎপর। এরই ধারাবাহিকতায় এফআর টাওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় “উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানো”র অপচেষ্টাতেই জনাব তাসভিরুল ইসলামকে আবারও গ্রেফতার করেছে।

তাসভীরুল ইসলামকে গ্রেফতার করা সম্পূর্ণরুপে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আমি অন্যায়ভাবে তাকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি করছি।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter