এলজি’র নতুন ইউজার এক্সপেরিয়েন্স ক্যাম্পেইন ঘোষণা

এলজি’র নতুন ইউজার এক্সপেরিয়েন্স ক্যাম্পেইন ঘোষণা

ব্যাবসা-বাণিজ্যঃ
বাংলাদেশে স্থানীয় পরিবেশক র‍্যাংগস ইলেক্ট্রনিক্স-কে সাথে নিয়ে নতুন ইউজার এক্সপেরিয়েন্স ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়েছে এলজি ইলেক্ট্রনিক্স।

ক্যাম্পেইনের অধীনে গ্রাহকরা ক্রয়ের পূর্বে ১০ দিনের জন্য এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার পরীক্ষামূলক ভাবে ব্যবহারের সুবিধা পাবেন।

ট্রায়ালটি সন্তোষজনক হলে গ্রাহক সম্পূর্ণ মূল্য পরিশোধের মাধ্যমে পণ্যটি কিনতে পারবেন।

গত ২৫জানুয়ারি, ২০২২ তারিখ বাংলাদেশে এলজি ইলেক্ট্রনিক্স এর ব্যবস্থাপনা পরিচালক জনাব পিটার কো এবং র‍্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব একরাম হোসেন আনুষ্ঠানিকভাবে এই ঘোষনা প্রদান করেন এবং পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত এই ক্যাম্পেইন চালু থাকবে।

এলজি’র RO ওয়াটার পিউরিফায়ার-এর অত্যাধুনিক প্রযুক্তি পানিকে পরিষ্কার ও বিশুদ্ধ করে তোলে। ডিভাইসটিতে রয়েছে ডুয়েল প্রোটেকশন স্টেইনলেস-স্টীল ট্যাঙ্ক, যা পানিকে দীর্ঘ সময়ের জন্য বিশুদ্ধ রাখে।

এছাড়া পানিকে দীর্ঘসময় জীবানুমুক্ত রাখতে ট্যাঙ্কটি একটি বায়ুরোধী ক্যাপ দ্বারা সিল করা আছে।

এতে আরও আছে “এভারফ্রেশ ইউভি প্লাস” প্রযুক্তি, যা প্রতি ৬ ঘণ্টা পর পর ৭৫ মিনিটের জন্য চালু হয়ে পানিকে জীবাণুমুক্ত করে।

বাংলাদেশে এলজি ইলেকট্রনিক্স-এর ব্যবস্থাপনা পরিচালক পিটার কো বলেন, “এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার-এ আছে চমৎকার কিছু ফিচার যা পানিকে বিশুদ্ধকরণের নিশ্চয়তা দিচ্ছে।

এটি পানির প্রকৃত স্বাদ বজায় রেখেই পানিতে মিশে থাকা ব্যাকটেরিয়া ও জীবাণু ধ্বংস করবে এবং বছরজুড়ে গ্রাহকদের স্বাস্থ্যকর ও সুপেয় পানি পরিবেশন করবে।

বাংলাদেশের গ্রাহকদের কাছে অনন্য এই ডিভাইসটি পৌঁছে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।”

এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার কিনলে থাকছে গ্রাহক-বান্ধব মেইনটেন্যান্স প্যাকেজ সুবিধা। এর মাধ্যমে গ্রাহকরা ডিভাইসটি কেনার প্রথম বছরে সর্বোচ্চ তিনবার বিনামূল্যে মেইনটেন্যান্স সুবিধা পাবেন।

এছাড়া দ্বিতীয় বছর থেকে সাশ্রয়ী মূল্যে এই সুবিধা পাওয়া যাবে। অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ডিজিটাল পদ্ধতিতে ভেতর থেকে ডিভাইসটি পরিষ্কার ও রক্ষণাবেক্ষণ করতে এই সার্ভিসটি অত্যন্ত উপযোগী।

এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার-এ বিভিন্ন ধাপে উন্নতমানের আর-ও ফিল্টার প্রক্রিয়া রয়েছে। এর মিনারেল বুস্টার পানিকে বিশুদ্ধ ও জীবানুমুক্ত রাখে। এর মাধ্যমে পানিতে বিদ্যমান মরিচা, কেমিক্যাল, ভিওসি, ক্লোরিন, ক্লোরোফর্ম, চুনা লবণ, ভারী ধাতু, ব্যাকটেরিয়া, ভাইরাস ইত্যাদি বিভিন্ন ক্ষতিকারক উপাদান নির্মূল হয়।

ডিভাইসটিতে আরও রয়েছে মিনারেল বুস্টার, যার মাধ্যমে স্বাস্থ্যকর খনিজ উপাদান যোগ হয়ে পানিকে করে তোলে আরও স্বাস্থ্যকর ও সুপেয়।

বাজারে তিনটি ভিন্ন ধরণ ও দামে এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার পাওয়া যাচ্ছে।

এদের মধ্যে WW140NP এর মূল্য ২৫,৯৯০ টাকা; WW151NP এর মূল্য ২৯,৯৯০ টাকা; এবং WW172EP এর মূল্য ৩৭,৯৯০ টাকা। দেশজুড়ে র‍্যাংগস ইলেক্ট্রনিক্সের সকল আউটলেটে এই পণ্যগুলো পাওয়া যাবে।

ক্যাম্পেইনে অংশ নিতে যোগাযোগ করুন নিকটস্থ র‍্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড-এর শোরুমে অথবা কল করুন ০৯৬৭৮-৫৪৫৪৫৪ নাম্বারে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter