এলজি ও র‍্যাংগস লিমিটেড-এর চুক্তি স্বাক্ষর

এলজি ও র‍্যাংগস লিমিটেড-এর চুক্তি স্বাক্ষর

ব্যবসা-বাণিজ্যঃ

দেশব্যাপী বিস্তৃতভাবে নিজেদের হোম অ্যাপ্লায়েন্স পণ্য ও পরিষেবা সরবরাহের লক্ষ্যে দেশেরস্থানীয় পরিবেশক র‍্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড-এর সাথে অংশীদারিত্ব করেছে বিশ্বের শীর্ষস্থানীয় উৎপাদক ও প্রযুক্তি প্রতিষ্ঠান এলজি ইলেক্ট্রনিক্স।

অংশীদারিত্বের আওতায়, আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে র‌্যাংগসের শোরুম থেকে এলজি’র পণ্য কিনলে ভোক্তারা পাবেন আকর্ষণীয় মূল্য ছাড়।  

এলজি এলইডি টিভি এবং এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার কিনলে বিশেষ অফার ও সেবা পাবেন গ্রাহকরা। পবিত্র রমজান মাসে, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের শোরুম থেকে এলজি এলইডি টিভি কিনলে গ্রাহকদের জন্য থাকছে কক্সবাজার ভ্রমণের বিশেষ সুযোগ।

এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ারের গ্রাহকরা বছরজুড়ে ৩টি পরিষেবা কলের মাধ্যমে ডিজিটাল রক্ষণাবেক্ষণ সেবা তো থাকছেই।

এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক পিটার কো বলেন, “এলজি ইলেকট্রনিক্সের মূলমন্ত্র মানুষের জীবনকে আরও উন্নত করে তোলা এবং সেটি বাস্তবায়নে ডিস্ট্রিবিউশন চ্যানেলগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের সাথে অংশীদারিত্বের ফলে আমরা সেই লক্ষ্য পূরণে আরও এক ধাপ এগিয়ে গিয়েছি। আমরা এখন দেশজুড়ে সকল পরিবারের কাছে আমাদের পণ্য ও সেবাসমূহ পৌঁছে দিতে পারবো।” 

ইতোমধ্যেই দেশজুড়ে র‍্যাংগসের ৯৪টি শোরুমে এলজি টিভি ও ওয়াটার পিউরিফায়ার পাওয়া যাচ্ছে এবং চলতি বছরের শেষ দিকে রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন পাওয়া যাবে। 

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter