এসিআই সল্টকে পরিবহন সরবরাহ করবে জিম

 

ব্যবসা-বাণিজ্যঃ

সারা বাংলাদেশে পণ্য সরবরাহের জন্য এসিআই সল্ট লিমিটেড-কে ট্রাক ও কভার্ড ভ্যান দেবে জিম। এই লক্ষ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি একটি চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

এই চুক্তির আওতায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে সারাদেশে আরও সহজে পণ্য সরবরাহে সক্ষম হবে এসিআই সল্ট লিমিটেড।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে এসিআই লিমিটেড-এর কনজ্যুমার ব্র্যান্ডস, সাপ্লাই চেইন-এর ডিজিএম মো: হামিদুল হক; এসিআই লিমিটেড-এর সাপ্লাই চেইন-এর সিনিয়র ম্যানেজার মানস কুমার দে; এসিআই পিউর ফ্লাওয়ার লিমিটেড-এর সাপ্লাই চেইন বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার এম এ সাত্তারের সাথে ইযোগাযোগ লিমিটেড-এর কর্পোরেট সেলস-এর ডিজিএম মো: ইফতেখার উদ্দিন এবং কর্পোরেট সেলস-এর কী অ্যাকাউন্ট ম্যানেজার নাফিয়া আক্তারসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

চুক্তি প্রসঙ্গে ইযোগাযোগ লিমিটেড-এর কর্পোরেট সেলস-এর ডিজিএম মো: ইফতেখার উদ্দিন বলেন; “গুডস ইন মোশন (জিম) খুব দ্রুতই গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।”

তিনি আরও বলেন; “এসিআই-কে আমাদের গ্রাহক হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত এবং আশা করছি তাদের পরিবহন ব্যবস্থায় আরও স্বচ্ছতা এনে, খরচ কমিয়ে ও তথ্য সংক্রান্ত বিষয়গুলো বিশ্লেষণের মাধ্যমে আমরা লক্ষণীয় পরিবর্তন আনতে পারবো।”

এসিআই লিমিটেড-এর কনজ্যুমার ব্র্যান্ডস, সাপ্লাই চেইন-এর ডিজিএম মো: হামিদুল হক বলেন; “আমরা জিম ডিজিটাল ট্রাক-এর মতো একটি অনলাইন ট্রাক রেন্টাল প্ল্যাটফর্মের সাথে যুক্ত হতে পেরে সত্যিই খুব আনন্দিত।”

এসিআই লিমিটেড-এর সাপ্লাই চেইন-এর সিনিয়র ম্যানেজার মানস কুমার দে বলেন; “জিম থেকে মানসম্মত সেবা পাওয়ার বিষয়ে আমরা আশাবাদী।”

বর্তমানে জিমের রেজিস্টারকৃত নিজস্ব প্রায় ১৪ হাজার ট্রাক রয়েছে, যার মোট ধারণক্ষমতা ১ লক্ষ টন এরও বেশি এবং বাংলাদেশের যেকোন স্থানে পণ্য সামগ্রী পৌঁছে দিতে সক্ষম। দেশের রাস্তায় ব্যবহৃত সব ধরনের ট্রাক ভাড়া নেওয়ার সুযোগ পাওয়া যাবে জিম অ্যাপে।

এসিআই-এর প্রত্যাশা- জিমের সাহায্যে যেকোন সময় দেশের যেকোন স্থানে চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহ করা যাবে। জিম সেবা গ্রহণকারী প্রতিষ্ঠানের ব্যয় নিয়ন্ত্রণ এবং সামগ্রিক সেবার মান ধরে রেখে নিজেদের একটি আধুনিক বি-টু-বি পরিবহন সেবার প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করেছে। শুধু পণ্য সরবরাহ-ই নয়, পণ্যের সুরক্ষার বিষয়েও খুবই সতর্ক প্রতিষ্ঠানটি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter