এস আই টুটুলের নতুন সংসারে কে এই সোনিয়া

এস আই টুটুলের নতুন সংসারে কে এই সোনিয়া

মিলি সুলতানা, কুইন্স, নিউইয়র্ক থেকেঃ

ফেসবুক সরব হয়ে উঠেছে তানিয়া আহমেদ সাইদুল ইসলাম টুটুল(এসআই টুটুল) ও শারমিনা সিরাজ সোনিয়াকে নিয়ে।

তানিয়ার সাথে সংসার ভেঙে এস আই টুটুল নতুন সংসার খুলে বসেছেন। প্রশ্ন উঠেছে কে এই সোনিয়া?

এটি টুটুলের দ্বিতীয় বিয়ে হলেও শারমিনা সিরাজ সোনিয়ার তৃতীয় বিয়ে। তবে নিউইয়র্ক কম্যুনিটির একাধিক বিশ্বস্ত সূত্রমতে, তার বিয়ের সংখ্যা তিনেরও অধিক।

সোনিয়ার দ্বিতীয় স্বামীর নাম সোহাগ খান মিলন। ভদ্রলোক জ্যাকসন হাইটসে ব্যবসা করতেন। সোনিয়া একটি রিয়েল এস্টেট কোম্পানিতে চাকরি করতেন।

নিউইয়র্কের বাঙালি কমিউনিটির পথমেলা, বাণিজ্য মেলা, আলো ঝিকিমিকির তথাকথিত তারার মেলার কোনো অনুষ্ঠান তিনি বাদ দেননা।

হরেক রকমের শাড়ি গহনা পরে প্রত্যেকের সাথে গলা জড়িয়ে ফটোসেশন করে মানুষকে বিরক্ত করে ছাড়েন।

সোনিয়ার আরও একটা বড় পরিচয় হচ্ছে তিনি আওয়ামী লীগের এক ডাকসাইটে নেতার আত্মীয়া। রাজনৈতিক নেতার আত্মীয়া হবার সুবাদে বাংলাদেশ থেকে তার কাছে পাচার হয়েছে প্রচুর অর্থ। সেই অর্থ দিয়ে সোনিয়া গাড়ি বাড়ির মালিক হয়েছেন। আর বিয়েটকেও নিয়েছেন খেলা হিসেবে।

অনেকে বলছেন, এস আই টুটুল হিসেব কষেই সোনিয়াকে বিয়ে করেছেন। এখন গ্রীষ্মের মওসুমে নিউইয়র্ক শহরের পথঘাটে চৌরাস্তায় গান গেয়ে বেড়ানো টুটুলের লাভই হয়েছে বলতে গেলে।

তবে বলতে দ্বিধা হয়না, তানিয়া আহমেদের মত সংগ্রামী নারীর স্বামী হওয়ার কোনো যোগ্যতাই টুটুলের নেই। আমি যদি ভুল না করে থাকি টুটুলের বিশ্বাসঘাতকতার সাক্ষী তানিয়া অনেক আগে হয়েছেন।

এমন বিশ্বাসঘাতক স্বামীর কাছ থেকে আরো আগেই তানিয়ার সরে যাওয়া উচিত ছিল। টুটুল একজন ভালো স্বামী হতে পারেননি । পারেননি একজন আদর্শবান পিতা হতে ৷

যে পিতা স্বার্থপরের মত তার ঔরসজাত সন্তানদের পেছনে ফেলে নিজের সুখ খুঁজে নিতে মরিয়া হয়েছেন, তার নসীবে সৃষ্টিকর্তা সুখ রেখেছেন কিনা সেটা সময়ই বলে দেবে। কারণ কার্মা কাউকে রেহাই দেয়না।

কিছুদিন আগে আরেক বিশ্বাসঘাতক রুমি রহমানের পতন ঘটলো। তাজিন আহমেদকে নিদারুণ মানসিক যন্ত্রণা দেয়ার কোনো সুযোগ রুমি হাতছাড়া করেনি।

তবে সৃষ্টিকর্তা তাকে তার উপযুক্ত প্রাপ্য দিয়ে পৃথিবী থেকে সরিয়ে নিয়েছেন। কাউকে কষ্ট দিয়ে সুখী হওয়া যায়না।

তানিয়া আহমেদকে বলবো, ধৈর্য ধরুন। মাথার উপর বসে একজন সকল অন্যায় অনাচার দেখছেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter