এ্যাম্বুলেন্সের রোগীর সীটে ৫৮৯ বোতল ফেন্সিডিল, আটক ০৩

এ্যাম্বুলেন্সের রোগীর সীটে ৫৮৯ বোতল ফেন্সিডিল, আটক ০৩

সারাদেশঃ

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পেরে কতিপয় মাদক ব্যবসায়ী এ্যাম্বুলেন্সযোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৯ জুন ২০২২ ইং তারিখ ১৭২০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন সলিমপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম রোডে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি এ্যাম্বুলেন্স তল্লাশী করে আসামী ১। মোঃ মহিউদ্দিন হোসেন (৩৩), পিতা- মোঃ বেলাল হোসেন, সাং-পশ্চিম ছাগলনাইয়া, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী, ২। মোঃ কামরুল হাসান (২৫), পিতা- মৃত আব্দুল আলী, সাং-পশ্চিম ছত্তরুয়া, থানা-জোরাগঞ্জ, জেলা-চট্টগ্রাম, এবং ৩। মোঃ কামাল হোসেন (৩২), পিতা-ফজলুল করিম, সাং-মটুয়া নতুন গ্রাম, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনীদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স¦ীকারোক্তি ও দেখানো মতে এ্যাম্বুলেন্সের ভিতরে রোগী রাখার সীটের উপর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে ৫৮৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter