ওয়ালটনের নতুন ব্র্যান্ড ‘সেইফ’ এর যাত্রা শুরু

সেইফ এর যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
যাত্রা শুরু করলো দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপের আরেকটি নতুন ব্র্যান্ড ‘সেইফ ইলেকট্রিক্যাল সল্যুশনস’।

ক্রেতাদের হাতে উচ্চ গুণগতমানের নিরাপদ, পরিবেশবান্ধব ও বিদুৎ সাশ্রয়ী ইলেকট্রিক্যাল পণ্য তুলে দিতে ওয়ালটন গ্রুপের এই উদ্যোগ।

গত ৪ ফেব্রুয়ারি গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানায় কেক কেটে সেইফ ব্র্যান্ডের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম শামসুল আলম, পরিচালক এস এম রেজাউল আলম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর ইউসুফ আলী, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর আবদুল্লাহ আল মামুন, সেইফ ইলেকট্রিক্যাল সল্যুশনস এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সোহেল রানা, বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান সৈয়দ কোহিনুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার জাকিবুর রহমানসহ ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সোহেল রানা বলেন, গ্রাহকদের হাতে নিরাপদ ও সর্বোচ্চ গুণগতমানের ইলেকট্রিক্যাল পণ্য পৌঁছে দিতে যাত্রা শুরু করলো ‘সেইফ’। সেজন্য নিজস্ব কারখানায় ইউরোপ-আমেরিকার অত্যাধুনিক প্রযুক্তির মেশিনারিজ স্থাপন করা হয়েছে। গড়ে তোলা হয়েছে গবেষণা, মান উন্নয়ন ও মান নিয়ন্ত্রণ বিভাগ। সেখানে ইন্টারন্যাশনাল ইলেকট্রোটেকনিক্যাল কমিশন (আইইসি)- এর স্ট্যান্ডার্ড অনুযায়ী উৎপাদিত পণ্যের সর্বোচ্চ গুণগতমান নিশ্চিত করা হচ্ছে। উৎপাদন ও বিপণনে যুক্ত আছেন একঝাঁক দেশীয় প্রকোশলী, ডিজাইনার এবং দক্ষ কর্মী বাহিনী।

সৈয়দ কোহিনুর রহমান জানান, প্রাথমিকভাবে বিভিন্ন ধরণের এলইডি লাইট, মাল্টিপ্ল্যাগ বা এক্সটেনশন সকেট, সার্কিট ব্রেকার, সিলিং ফ্যান তৈরি ও বাজারজাত করছেন তারা। ধাপে ধাপে টেবিল ফ্যান, রিচার্জেবল ফ্যান, ইলেকট্রিক সুইচ-সকেটসহ অন্যান্য ইলেকট্রিক্যাল পণ্যও বাজারজাত করা হবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter