কন্টেন্ট ক্রিয়েটরদের ইনফ্লুয়েন্সার্স মারভেল অব টুমরো অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ

দেশের জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটরদের নিয়ে অনুষ্ঠিত হলো বছরের সবচেয়ে বড় ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড শো মারভেল অব টুমরো সিজন ২

দ্য ডেইলি স্টার এর সহযোগিতায়, দারাজ এর উপস্থাপনায় এবং বিকাশের পরিচালনায় দেশের সবচেয়ে বড় ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড শো মার্ভেল অব টুমরো সিজন টু অনুষ্ঠিত হলো শেফ টেবিল কোর্ট সাইডে।

অত্যন্ত জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ৯ই ডিসেম্বর ঢাকার শেফ টেবিল কোর্ট সাইডে অনুষ্ঠিত হলো বাংলাদেশের ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটরদের তথ্য-কেন্দ্রিক স্বীকৃতি এবং পুরষ্কার প্রদান অনুষ্ঠান মারভেল অব টুমরো এর দ্বিতীয় সিজন। এই বছরের থিমটি ছিল মাল্টিভার্স অফ ইনফ্লুয়েন্সার।

অনুষ্ঠানটিতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সম্পর্কে তিনি বলেন যে, গত বছরের মতো এ বছরও অনুষ্ঠানটিতে এসে তিনি খুবই আনন্দিত এবং বছর বছর ইন্ফ্লুয়েন্সারদের নিয়ে বিরাট মিলনমেলা ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে যেভাবে বিস্তৃত লাভ করছে তার প্রত্যক্ষদর্শি হতে পেরে তিনি অনেক খুশি। আর সবশেষে তিনি আশা ব্যক্ত করেছেন যে এই প্লাটফর্ম যেন উত্তর উত্তর এভাবেই সামনে এগিয়ে যেতে থাকে।

গবেষণা ও বিশ্লেষণ বিভাগ হিসেবে কান্তার রিসার্চ সহায়তা করেছে অনুষ্ঠানটিকে সম্পূর্ণরূপে তথ্য-কেন্দ্রিক করার জন্য। ইউবিএল এর ম্যানেজার এবং ব্রডকাস্ট মিডিয়া আব্দুল্লাহ আল মুবিন; বিকাশের হেড অব ডিজিটাল মার্কেটিং আহসানুর রহমান আহসান; ভেলর অব বাংলাদেশের নির্বাহী পরিচালক নাজমুস আহমেদ আলবাব; স্কিটো গ্রামীণফোন লিমিটেড এর ব্র্যান্ড অ্যান্ড কাস্টমার এনগেজমেন্টের প্রধান ইফতেখার তৌহিদ, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের ক্রিয়েটিভ হেড শালিম সাজু এবং অভিনেতা সুমন পাটওয়ারী সহ আরও শিল্প নেতা এবং বিশেষজ্ঞরা গ্র্যান্ড জুরি হিসাবে বিজয়ীদের বেছে নিয়েছেন।

এ বছর সর্বমোট ২৬ টি ক্যাটাগরিতে ইনফ্লুয়েন্সার এবং কন্টেন্ট ক্রিয়েটরদের স্বীকৃতি প্রদান করা হয়েছে। তারা হলেনঃ

সিরিয়াল নম্বর

ক্যাটাগরি

বিজয়ী

ফ্যাশন ভ্লগস

সুনেহরা তাসনিম

কনটেন্ট ক্রিয়েটরস (এন্টারটেইনমেন্ট)

আব্দুল্লাহ আল ফারদিন খান

মিউজিক

মোজা

ড্যান্স

মোঃ রুহুল আমিন

স্ট্যান্ড আপ কমেডি

আমিন এন্ড আশিক

টেক রিভিউয়ার

এটিসি এন্ড্রোয়েড টোটো কোম্পানি

ইনফোটেইনমেন্ট

এনায়েত চৌধুরী

মেকআপ আর্টিস্ট

মেকআপ রুম বাই লিওনা রহমান লিয়ান

পার্সোনাল কেয়ার রিভিউয়ারস

আশফি অনাদি

১০

স্পোর্টস রিভিউয়ার

নিয়ন এন্ড অন

১১

ফুড ব্লগার

আদনান ফারুক

১২

মানসিক বা শারীরিক সুস্থতা

ডাঃ সুষমা রেজা

১৩

গেম স্ট্রিমার

ল্যাটেন্ট লাইট

১৪

মটো ভ্লগার

এমএসআই ভ্লগস

১৫

ট্রাভেল ভ্লগস

দিহান চৌধুরী

১৬

অটো ভ্লগার

অভিক আনোয়ার

১৭

কুকিং

আল্পনা হাবিব

১৮

ফ্যাশন ডিজাইনার

সাহার রহমান

১৯

লেখক

মেজবাউর রহমান সুমন

২০

কমিউনিটি এনগেজমেন্ট

কিংকর্তব্যবিমুর

২১

সোশ্যাল ওয়েলফেয়ার

১ টাকায় আহার

২২

ইন্সপাইরিং চিলড্রেন

শামিমা শ্রাবণী

২৩

আর্ট

মহাকাব্য

২৪

ফটোগ্রাফি

জয়িতা তৃষা

২৫

এস্পাইরিং ক্রিয়েটর

ম্যাজিক রাজিক

২৬

পপুলার চয়েস

আর এস ফাহিম চৌধুরী

রেড কার্পেট এর মধ্য দিয়ে গ্র্যান্ড ফেস্টটি শুরু হয়েছিল। পরবর্তীতে গালা নাইট সেগমেন্টে মোট ২৬ টি ক্যাটাগরিতে এ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর শুরু হয় বিভিন্ন ধরণের চোখ ধাঁধানো পারফরম্যান্স। পরিবেশিত হয়েছে প্রীতম হাসানের ম্যাজিকাল মিউজিক শো; টুইঙ্ক ক্যারল, জয় সরকার বাপ্পী এবং আরও অনেক বিখ্যাত টিকটকারদের নাচ; ম্যাজিক রাজিকের ম্যাজিক শো এবং সাফিয়া সাথীর ডিজাইন করা ড্রেসে ফ্যাশন শো। গালা নাইটটির সঞ্চালনা করেন রাফসান সাবাব, সাকিব বিন রশিদ, নীল ও সারাহ আলম এবং রেড কার্পেটে সঞ্চালনা করেন সালমান মুক্তাদির, সাবা চৌধুরী, টুইঙ্ক ক্যারল ও ম্যাজিক রাজিক।

দ্য ডেইলি স্টার এর সহযোগিতায়, দারাজ এর উপস্থাপনায় এবং বিকাশের পরিচালনায় মার্ভেল বি ইউ এর সিজন টু ইভেন্টটিতে এক্সপেরিয়েন্স পার্টনার হিসাবে ছিল বাই হেয়ার নাউ, মিৎসুবিশি, পোলার, সুজুকি, টফি এবং সোয়াপ। এছাড়াও, এক্সপার্ট প্রোডাকশন, কোকাকোলা, সি থ্রি সিক্সটি, টি স্পোর্টস, ঢাকা লাইভ, লিঙ্ক থ্রি, মার্কেডিয়াম, জিগজ্যাগ কার, ইউনিভার্সিটি অব স্কলারস, ডিসিসি কমার্শিয়াল, ঢাকা লাইভ, ড্রিম উইভার, কান্তার, লাভিশ ও সাফিয়া সাথী এবছর সহযোগিতা করেছে সার্ভিস পার্টনার হিসেবে।

Print Friendly, PDF & Email
FacebookTwitter