করোনাকে হারিয়ে দিলেন অমিতাভ বচ্চন

করোনাকে হারিয়ে দিলেন অমিতাভ বচ্চন

বিনোদনঃ
করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে অবশেষে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। আজ রোববার এক টুইটে একথা জানান বিগ বি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, অমিতাভ বচ্চন সুস্থ হয়ে বাসায় ফিরলেও এখনো পুরোপুরি সংক্রমণ কাটেনি অভিষেক বচ্চনের।

গত ১১ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হন বচ্চন পরিবারের চার সদস্য— অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চন। কোভিড-১৯ পজিটিভ শনাক্তের পরই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক।

শুরু থেকেই নিজের ও পরিবারের শারীরিক অবস্থার কথা টুইটে জানিয়ে আসছেন ৭৭ বছর বয়সী এই বলিউড সুপারস্টার।

অমিতাভ বলেন, ‘আমার কোভিড-১৯ নেগেটিভ শনাক্ত হয়েছে ও হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আমি বাসায় কোয়ারান্টিনে ফিরে এসেছি। সর্বশক্তিমানের অনুগ্রহ, মা, বাবুজির আশীর্বাদ, নিকট ও প্রিয়জন এবং বন্ধুবান্ধব, ভক্তদের প্রার্থনা ও দোয়ায়; এছাড়াও নানাবতি হাসপাতালের চমৎকার যত্ন ও সেবার ফলে আমার পক্ষে এই দিনটি দেখা সম্ভব হয়েছে।’

বাবার সুস্থ হওয়ার খবর টুইটে জানানোর পাশাপাশি নিজের শারীরিক অবস্থার কথাও জানিয়েছেন অভিষেক। তিনি বলেন, ‘দুর্ভাগ্যক্রমে আমি এখনো কোভিড-১৯ পজিটিভ আছি। হাসপাতালে আছি। আমার পরিবারের জন্য আপনার অবিচ্ছিন্ন শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ।’

করোনা শনাক্তের পর প্রাথমিকভাবে মুম্বাইয়ের বাড়িতেই আইসোলেশনে ছিলেন ৪৬ বছর বয়সী সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার আট বছরের মেয়ে আরাধ্য। গত ১৭ জুলাই রাতে শারীরিক অবস্থা খারাপ হলে তাদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২৭ জুলাই করোনা থেকে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ঐশ্বরিয়া ও আরাধ্য।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter