করোনায় মৃতের পরিবারকে ডায়মন্ড ওয়ার্ল্ড’র দশ লক্ষ টাকার চেক

করোনায় মৃতের পরিবারকে ডায়মন্ড ওয়ার্ল্ড’র দশ লক্ষ টাকার চেক

ব্যবসা-বাণিজ্যঃ
করোনা মোকাবেলায় যে সকল সম্মুখ যোদ্ধা নিজের অমূল্য জীবন বিসর্জন দিয়েছেন সে রকমই এক বীরের পরিবারের হাতে দশ লক্ষ টাকার চেক তুলে দিল ডায়মন্ড ওয়ার্ল্ড।

গত ১৫ জানুয়ারী/২০২১ খ্রিস্টাব্দে বগুড়া জেলা জুয়েলার্স সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে বগুড়ার কৃর্তি সন্তান স্বর্গীয় ডাঃ নির্মলেন্দু চৌধুরীর স্ত্রী উষা রানী চৌধুরী হাতে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক চেকটি তুলে দেন।

এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির সভাপতি, বগুড়া চেম্বারের প্রেসিডেন্ট ও বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সহ সুধী সমাজের নেতৃবৃন্দ।

প্রাণঘাতী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় দেশব্যাপি লক ডাউনের শুরুতে অনেকেই যখন জীবন-মরণ ও লাভ-ক্ষতির হিসাব কষছিল তখনই ডায়মন্ড ওয়ার্ল্ড যেকোন অনাকাঙ্খিত পরিস্থিতিতে তাদের কাস্টমারদের পাশে থাকতে দশ হাজার কাস্টমারের জন্য ১০ লক্ষ টাকার ফ্রি জীবন বীমার ঘোষনা করেছিল। তার এই দশ হাজার কাস্টমাদের হয়ে পুরো প্রিমিয়ামই পরিশোধ করছে ISO CERTIFIED প্রতিষ্ঠানটি।

মূলত ডাঃ নির্মলেন্দু চৌধুরী ডায়মন্ড ওয়ার্ল্ডের কাস্টমার হওয়ায় তার পরিবার এই সহায়তা পেল।

এ সম্পর্কে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন ”যে কোন পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকাই আমার ও আমার প্রতিষ্ঠানের ধর্ম।

আমরা মনে করি আমাদের প্রতিটি কাস্টমারই আমাদের পরিবারের এক একটি সদস্য। আর আমরা আমাদের প্রতিটি সদস্যের পাশে থাকতে চাই শুধু সুখের দিনে নয় দুঃখের দিনেও।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter