কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান, সভাপতি আটক

আইন আদালতঃ
এবার রাজধানীর ধানমন্ডিতে কলাবাগান ক্রীড়া চক্রে র‌্যাবের অভিযান শুরু হচ্ছে। ক্লাবের পাশে অবস্থান নিয়েছে বিপুল সংখ্যক র‌্যাব সদস্য। আটক করেছে ক্লাবের সভাপতি সাইফুল আলম ফিরোজকে।

এ বিষয়ে র‌্যাব-২ এর অপারেশন অফিসার সাইফুল মালিক শুক্রবার বিকেলে জানান, আমরা অভিযান শুরু করবো। বর্তমানে কলবাগান ক্রীড়াচক্রের মাঠের পাশে অবস্থান নিয়েছেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা সূত্রে র‌্যাব জানতে পারে কলাবাগান ক্রীড়াচক্রের ক্লাবে ক্যাসিনো ও জুয়ার আসর চলছিলো। এমন খবরে এখানে অভিযানের প্রস্তুতি নেয়া হয়েছে।

ক্লাবের সাধারণ সদস্য আ‌জিজ উদ্দিন আহম্মেদ নান্নু গণমাধ্যম কর্মীদের বলেন, জুমার নামাজের জন্য সবাই যখন বের হবে তখন কয়েকজন র‌্যাব সদস্য এসে তাকে আটক করে। এ সময় তাকে বলা হয় আপনাকে (সফিকুল আলম) কিছু জিজ্ঞাসাবাদ করা হবে। আপনাকে আমাদের সঙ্গে যেতে হবে। পরে র‌্যাবের একটি গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয়। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তাঁকে নিয়েই ক্লাবে অভিযান শুরু হয়।

নান্নু বলেন, এবারের জাতীয় নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সফিকুল। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহর নেতৃত্বে র‌্যাব ক্লাবটিতে অভিযানের প্রস্তুতি নিয়েছে।

এর আগে আজ দুপুরে কথিত যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব। এর আগে গত বুধবার যুবলীগের খালেদ মাহমুদ ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter