ক্রিয়েটোসেল ইন্টেরিয়র এর আয়োজনে মেডিকেল ক্যাম্প

ক্রিয়েটোসেল ইন্টেরিয়র এর আয়োজনে মেডিকেল ক্যাম্প

খেলার খবরঃ

গত রবিবার, ১১ই সেপ্টেম্বর ২০২২ তারিখ, বাংলাদেশের স্বনামধন্য ইন্টেরিয়র প্রতিষ্ঠান ক্রিয়েটোসেল ইন্টেরিয়র তাদের কর্মীদের নিয়ে একটি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করে।

তিন জন বিশিষ্ঠ ডাক্তারের তত্ত্বাবধানে উক্ত ক্যাম্পে পনের (১৫) জন ইন্টেরিয়র কর্মী অংশ নেয়। উল্লেখ্য, এই কর্মীবৃন্দ ক্রিয়েটোসেল ইন্টেরিয়র এর নিয়মিত সদস্য।

মেডিকেল ক্যাম্পে অংশ নেওয়া কর্মীদের রক্তের গ্রুপ নির্ণয় সহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা হয়। সেই সঙ্গে ঝুকিঁপুর্ণ কাজে কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার করণীয় সম্মন্ধে সন্মানিত ডাক্তারবৃন্দ মত বিনিময় করেন।

মেডিকেল ক্যাম্প সম্পর্কে ক্রিয়েটোসেল ইন্টেরিয়র এর প্রতিষ্ঠাতা ও সি ই ও অপূর্ব খন্দকার বলেন, সুস্থ ও দক্ষ কর্মী আমাদের সম্পদ, এই প্রতিপাদ্য কে সামনে রেখে আমরা এই মেডিকেল ক্যাম্পটির আয়োজন করেছি। কারন আমরা মনে করি একটি ইন্টেরিয়র ফার্মের মুল শক্তিই হলো তার কর্মীবৃন্দ।

একটি সুন্দর ইন্টেরিয়র ডিজাইনের পিছনের কারিগরদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং ক্রিয়েটোসেল ইন্টেরিয়র এই ব্যাপারে সবসময় সচেতন।

কর্মীদের কাজের দক্ষতা বৃদ্ধিতেও আমরা নিয়মিত কর্মশালার ব্যবস্থা করছি। এই সমস্ত বিষয় গুলো উত্তরোত্তর আমাদের কাজের মান বৃদ্ধি করে চলছে।

মেডিকেল ক্যাম্প চলাকালীন আরো উপস্থিত ছিলেন জনাব নাজমুল মতিন, হেড- অব- অপারেশন্স ও ডিজাইন। জনাব আনিস রহমান, মার্কেটিং কন্সাল্টেন্ট।

উল্লেখ্য, ক্রিয়েটোসেল ইন্টেরিয়র ২০১৬ সালে বাংলাদেশের বাজারে কাজ শুরু করে রেসিডেন্স, অফিস ও শোরুম ইন্টেরিয়রের মধ্য দিয়ে।

দীর্ঘদিনের ইন্টেরিয়র কাজের অভিজ্ঞতা সম্পন্ন তারুণ্য নির্ভর উদোক্তা প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই তাদের ডিজাইন ও কাজের দক্ষতা দিয়ে বাজারে শক্ত অবস্থান তৈরি করে নিয়েছে।

-িশিশর

Print Friendly, PDF & Email
FacebookTwitter