খুন করে রাস্তায় ফেলে যাওয়ার ভিডিতে খুনি শনাক্ত

খুন করে রাস্তায় ফেলে যাওয়ার ভিডিতে খুনি শনাক্ত

অনলাইনঃ
রাজধানীর পান্থপথে যে নারীর লাশ পড়ে ছিলো তার পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ বলছে, সিসিটিভি ফুটেজে দেখা গেছে ওই নারীর লাশটি রাস্তায় ফেলে গেছেন যে ব্যক্তি। ওই ব্যক্তি সেই নারীকে গলা টিপে হত্যা করেছে।

আটক ব্যক্তির নাম আনসার আলী। তার বাড়ি নরসিংদীর শিবপুরে। ৭-৮ বছর ধরে গ্রিনরোডের একটি বাসায় দারোয়ানের কাজ করেন। ওই বাড়ির পাশেই রাস্তার ওপর পড়ে ছিল অজ্ঞাতনামা ওই নারীর লাশ।

ঢাকা মহানগর পুলিশ গোয়েন্দা বিভাগের রমনা অঞ্চলের অতিরিক্ত উপকমিশনার মিশু বিশ্বাস বলেন, আনসার আলী দাবি করেছেন বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তিনি বাসার সামনের রাস্তায় ছিলেন। তখন এই নারী রাস্তায় এদিক-ওদিক ঘোরাঘুরি করছিলেন। এক সময় তিনি তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিয়ে বাসার ভেতরে নিয়ে যান। পরে টাকা নিয়ে ঝগড়া বাঁধে তাদের মধ্যে। বনিবনা না হওয়ায় নারীটি চিৎকার করার চেষ্টা করেন। তখন বাসার লোকজন বিষয়টি টের পেয়ে যাবে এই ভয়ে তিনি তাকে গলাটিপে মেরে ফেলেন।

মিশু বিশ্বাস আরো বলেন, হত্যার পর নারীর লাশটি টয়লেটেই ফেলে রাখেন আনসার আলী। এরপর রাত দুটার দিকে টেনে হিঁচড়ে রাস্তায় ফেলে আসেন।

তদন্ত কর্মকর্তারা জানিয়েছেন, আটক আনসার আলীর বক্তব্যই সঠিক বলে তারা ধরে নিচ্ছেন না। ওই নারীর সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছিলো কিনা সেটিও ময়নাতদন্তের প্রতিবেদনের পর নিশ্চিত হওয়া যাবে। এর মধ্যে নারীটির পরিচয় মিললে ঘটনা সম্পর্কে তারা আরও বিস্তারিত জানতে পারবেন বলে মনে করছেন।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter