গুলিবিদ্ধ ২ টি লাশ উদ্ধার করেছে পুলিশ

সারাদেশঃ

ফেনী সোনাগাজী উপজেলার একটি ব্রিকফিল্ডের কাছে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ। ২৭ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার রাতে উত্তর মঙ্গলকান্দি গ্রামের এই ঘটনা ঘটে। তবে নিহত একজনের পরিবার দাবি করেছেন, রাতে গ্রেপ্তারের পর ভোরে তার মৃত্যুর খবর পান তারা।

নিহত দুই ব্যক্তির নাম শরিফ ও নিশান। শরিফের বাড়ি আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামে এবং নিশানের বাড়ি নবাবপুর ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায়।

এ বিষয়ে সোনাগাজী মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামের বিসমিল্লাহ ব্রিকফিল্ড এলাকায় দু’দল ডাকাতের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ।

তিনি আরো জানান, এরপর তাদের উদ্ধার করে তাদের সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের লাশ ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে ২টি একনলা বন্দুক, ১ রাউন্ড তাজা গুলি ও ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

নিহত শরিফের বাবা ওবায়দুল হক বলেন, ‘বৃহস্পতিবার ফেনী আদালতে হাজিরা শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় শরীফ। পরে জানতে পারি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। শুক্রবার সকালে তার মৃত্যুর খবর পাই।’

-কেএস

Print Friendly, PDF & Email
FacebookTwitter