গ্রামীণফোন স্টারদের জন্য বিশেষ পর্যটন অফার

অনলাইনঃ
বিশ্ব পর্যটন দিবস-২০১৯ উপলক্ষ্যে বিশেষ এক ক্যাম্পেইন চালু করেছে গ্রামীণফোনের লয়্যালটি প্ল্যাটফর্ম জিপি স্টার। গ্রাহকেদের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় পর্যটন, এয়ারলাইন, হোটেল বুকিংয়ের ক্ষেত্রে মোট ২০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সহায়তায় দুর্দান্ত সব প্যাকেজ অফারের আয়োজন করেছে জিপি স্টার।

পর্যটন খাতে বিভিন্ন ধরনের সংশ্লিষ্ট সেবা প্রদান, ডিজিটাল সেবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য এবং গ্রাহকদের জন্য বিশেষ প্যাকেজের সমন্বয়ে গ্রামীণফোন বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে।

বিপণন ক্যাম্পেইনের মাধ্যমে দেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নিজেদের ব্যবসার গতি বৃদ্ধির পাশাপাশি বিশেষ ছাড় ও অফার দিচ্ছে জিপি স্টার।

চলতি সপ্তাহে রাজধানীর জিপি হাউজে দু’দিনব্যাপি পর্যটন মেলায় গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান এবং চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে অবদান রাখায় অংশ্রগ্রহণকারী ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের অভিনন্দন জানান।
এ ধরনের একটি উদ্যোগ গ্রহণের মধ্য দিয়ে পর্যটন শিল্পের সেবাগুলোকে গ্রাহকদের জন্য এতোটা সহজলভ্য গ্রামীণফোনকে সাধুবাদ জানান অংশ্রগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

Print Friendly, PDF & Email
FacebookTwitter