ঘরে বসেই প্রয়োজনীয় সব পণ্য কিনুন

ঘরে বসেই প্রয়োজনীয় কিনুন সব পণ্য

অনলাইনঃ
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ থমকে আছে জনজীবন। এই পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকাটা একমাত্র পন্থা।

আমাদের নিত্য প্রয়োজনীয় চাহিদাগুলোও পূরণ করতে হবে স্বাস্থ্য সচতন থেকে। তাই সচেতন থেকে জনসমাগম এড়িয়ে আমাদের নিত্যপ্রয়োজনীয় পণ্য ঘরে থেকে ক্রয় করাটাই উত্তম। অনেকেই চিন্তা করছেন, কিভাবে এই প্রয়োজনটা ঘরে বসেই পূরণ করা যায়! তাদের জন্য অত্যন্ত আনন্দের সংবাদ – ঘরে বসে মোবাইলের মাধ্যমে ক্রেতারা নিত্য প্রয়োজনীয় পণ্য Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস এর মাধ্যমে সহজেই হোম ডেলিভারি পেয়ে যাবেন।

এই মুহুর্তে জীবনযাত্রা সহজতর করতে এসেছে Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস। এই সার্ভিসটি শুধুমাত্র দেশের ৬টি বিভাগীয় শহর (রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, সিলেট, খুলনা ও বরিশাল) এ পাওয়া যাবে।

এছাড়াও Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস এই মুহুর্তে ক্রেতাদের জন্য দিচ্ছে একটি আকর্ষণীয় অফার! আর তা হল – ২০০ টাকার পণ্য কিনলেই কোন ডেলিভারি চার্জ ছাড়াই ঘরের দরজায় চলে আসবে ক্রেতাদের নিত্য প্রয়োজনীয় পণ্য।

এ প্রসঙ্গে Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস এর ব্যবস্থাপনা পরিচালক সরোয়ার মোর্শেদ আজম বলেন, “বর্তমান পরিস্থিতিতে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্য সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। তাই স্বাস্থ্যবিধি মেনে ৬ টি বিভাগীয় শহরে ক্রেতাদের নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণ করতে ঘরে ঘরে পৌঁছে যাবে Clicknshop.com.bd ই-কমার্স এন্ড হোম ডেলিভারি সার্ভিস। এর মাধ্যমে মোবাইল দিয়েই ঘরে বসে নিমেষেই ক্রেতারা পেয়ে যাবেন তাদের নিত্য প্রয়োজনীয় পণ্য। আমাদের ওয়েবসাইট অথবা ফোনে কল করেও ক্রেতারা অর্ডার করতে পারবেন।“

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter