চিলাহাটি প্রেসক্লাব ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

চিলাহাটি প্রেসক্লাব ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

গণমাধ্যমঃ
নীলফামারী জেলার ডোমার উপজেলা চিলাহাটি প্রেসক্লাবের নির্মানাধীন পাকা ঘর ষড়যন্ত্রমূূলক ভাবে রেলওয়ে কতৃপক্ষ গত শুক্রবার (২৭ মে) সকাল ১১ টায় বুলড্রেজার দিয়ে ভেঙ্গে দেয়।

আজ রবিবার দুপুরে চিলাহাটি প্রেসক্লাব চত্বরে প্রেসক্লাব সভাপতি তোজাম্মেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠীত হয়।

উক্ত মানববন্ধন অনুষ্ঠানে নীলফামারী জেলার সাংবাদিকবৃন্দ, ডোমার ও চিলাহাটির সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও রাজনৈতিক নেতৃবৃন্দ এই মানববন্ধনে অংগ্রহন করেন।

মানবন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সম্পাদক আরটিভির হাসান রাব্বি প্রধান, ভোগডাবুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল, বিশিষ্ঠ সমাজ সেবক মোহাব্বত হোসেন বাবু,বিশিষ্ট ব্যবসায়ী লতিফুল কবীর লাবু,যুবলীগ সভাপতি রাসেল বসুনিয়া,সাংবাদিক এ আই পলাশ, মাহবুবুল হক ওহাবুল, আহসানুল কবির জুয়েল,ডিবিসি টিভির রিনি সরকার, এটিন এর মামুন,একাত্তর টিভির কাজল, নিউজ২৪ টিভির সাদ্দাম,প্রথম আলোর মাহামুদুল হক আস্তাক, লিটু,বখতিয়ার ঈবনে জীবন,সুমন,মসফিকুর রহমান।

অনষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রেসক্লাব সভাপতি বলেন যে,অবহিতকরণ না করে রেল কৃতপক্ষ চিলাহাটি প্রেসক্লাব অন্যায় ভাবে ভেঙ্গে গুড়িয়ে দেয়।

এই জন্য আমরা সাংবাদিকবৃন্দের পক্ষ থেকে ত্রীব নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং রেল কতৃপক্ষের নিকট ক্ষতিপূরন দাবী করছি। প্রেসক্লাব ভেঙ্গে দেওয়ার সময় উপস্থিত দায়িত্বরত অফিসারদের দ্রুত অপসারন দাবী জানাচ্ছি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter