জনপ্রিয় ১৫ ব্যান্ড নিয়ে এবারের ঢাকা রক ফেস্ট ২.০

জনপ্রিয় ১৫ ব্যান্ড নিয়ে এবারের ঢাকা রক ফেস্ট ২.০

বিনোদনঃ
শীত মানেই কনসার্ট! আর কনসার্ট মানেই ব্যান্ড! আগামী ২৩ ডিসেম্বর স্কাই ট্র্যাকার লিমিটেডের আয়োজনে এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয় বারের মতো শুরু হতে যাচ্ছে ঢাকা রক ফেস্ট ২.০।

এতে অংশগ্রহণ করবে দেশের জনপ্রিয় ১৫টি ব্যান্ড দল। ১৫ ডিসেম্বর বুধবার মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানানো হয়।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির বসুন্ধরার হল নং ৪-এর (নবরাত্রি)-তে এই কনর্সাট অনুষ্ঠিত হবে।

কনসার্টের স্টিম পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় বিনোদন অ্যাপ টফি, পেমেন্ট পার্টনার বিকাশ, হেলথ কেয়ার পার্টনার প্রাভা হেলথ, পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ, টিকেটিং পার্টনার গেট সেট রক এবং ব্রডকাস্টিং পার্টনার হিসেবে আছে ঢাকা লাইভ।

করোনার কারণে গত বছর ব্যান্ডপ্রেমীদের জন্য এই আয়োজন করতে না পারলেও এ বছর রাজধানীবাসিকে মাতাতে এবং ২০২১ কে বিদায় জানাতে আয়োজন করা হয়েছে ঢাকা রক ফেস্ট ২.০।

সারাদিন ব্যাপী এই কনর্সাটে অংশ নেবে দেশের জনপ্রিয় ব্যান্ড দল ওয়ারফেজ, অর্থহীন, অ্যাভয়েডরাফা, ক্রিপ্টিকফেট, ইনদালো, শুভযাত্রা, কনক্লুশন, সার্পনেল ম্যাথোড, ব্রক্ষ্মপুত্র, দি ট্রি, সাবকনসাস, ট্রাস, আরেকটা রক ব্যান্ড, ক্যালিপসো।

২৩ ডিসেম্বর সকাল ১০টায় ‘ঢাকা রক ফেস্ট ২.০’-এর গেইট খুলে দেওয়া হবে।

অনুষ্ঠান চলবে ১১ টা থেকে সারাদিনব্যাপী। টিকেটের দাম রাখা হয়েছে ৫০০ টাকা। আর এই টিকেট পাওয়া যাবে ২২ ডিসেম্বর পর্যন্ত https://getsetrock.com/ এই ঠিকানায়।

এছাড়াও ‘ঢাকা রক ফেস্ট ২.০ এর বিস্তারিত জানতে ভিজিট করুন https://facebook.com/events/s/banglalink-4g-presents-dhaka-r/283190743635421 এই পেইজে।

তাছাড়া পুরো অনুষ্ঠানটি লাইভ-স্ট্রিম করবে দেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদন অ্যাপ টফি।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের চিফ করপোরেট এন্ড রেগুলেটরি অ্যাফিয়ার্স তৈমুর রহমান, ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনের ডিরেক, বিনোদন অ্যাপ টফি’র ডিরেক্টর আব্দুল মুকিত আহম্মেদ, হেড অব করপোরেট কমিউনিকেশন সাস্টেনিবিলিটি অঙ্কিত সুরেখা, হেড অব মিডিয়া ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন মামুন আর রশিদ, মিডিয়া ম্যানেজার ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন মোহাম্মদ জিহাদ বারকি স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান, সিএসও সাজিদুল ইসলাম, ডিরেক্টর তানভির মাহমুদ, অর্থহীনের লিড ভোকালিস্ট সাইদুস খালিদ সুমনসহ বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যান্ড সদস্য এবং সকল পার্টনারদের প্রতিনিধিগণ।

ঢাকা রক ফেষ্ট ২.০–এর আয়োজন সম্পর্কে স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান জানান, ব্যান্ড সংগীতের অন্যতম ধারা রক মিউজিক। বাংলাদেশের তরুণদের কাছে এই ধারা ভীষণ জনপ্রিয়। দ্বিতীয়বারের মতো দেশের জনপ্রিয় ব্যান্ড দলদের নিয়ে এবারের রক ফেস্ট-কে সাজিয়েছি।

তাছাড়া তরুণদের দীর্ঘদিনের চাহিদা মাথায় রেখেই এই কনসার্টটি আয়োজন করা হচ্ছে। করোনার কারণে গত বছর ঢাকা রক ফেস্ট আমরা আয়োজন করতে পারি নাই। তবে আমরা আশা করছি আগামী বছর গুলোতে নিয়মিত এই রক কনসার্ট আয়োজন করা হবে।

দেশের তরুণদের চাহিদার কথা মাথায় রেখে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠান আয়োজন ও পৃষ্ঠপোষকতা করে আসছে বাংলালিংক। বাংলালিংক ব্যান্ড সংগীতের অন্যতম জনপ্রিয় ধারা এই রক কনসার্টে যুক্ত থাকার পাশাপাশি বাংলালিংক সামনে রক মিউজিককে আরো জনপ্রিয় করে তোলার জন্য নানা ধরণের কাজ করে যাচ্ছে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত জানান, বাংলালিংক দেশের তরুণদের জন্য সবসময় সর্বোত্তম ও সবচেয়ে বড় সুযোগ নিয়ে আসে। রক ফেস্ট হচ্ছে তার একটা উদাহরণ।

আমরা সবসময় তরুণদের উৎসাহ জানিয়ে বিভিন্ন ধরনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে আসছি। এর অংশ হিসেবে, আমরা এই বছরকে বিদায় জানিয়ে বছরের শেষ আনন্দ উপভোগ করতে ঢাকা রক ফেস্টের সাথে যুক্ত হয়েছি।

নিঃসন্দেহে দেশের সবচেয়ে জনপ্রিয় মিউজিক হচ্ছে রক মিউজিক, যাদের পুরো বিশ্বব্যাপী রয়েছে বিশাল ফ্যান-বেস। দ্বিতীয়বারের মতো দেশের সবচেয়ে বড় রক মিউজিক্যাল ইভেন্ট আয়োজনের সাথে থাকতে পেরে আমরা আনন্দিত। এছাড়া পুরো অনুষ্ঠানটি লাইভ-স্ট্রিম করবে দেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদন অ্যাপ টফি, যার ফলে আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter