জাস্ট ফর বেবি’র সচেতনতা ছড়ানো মা’দের পুরস্কার ঘোষণা

লাইফস্টাইলঃ
শীতের শুষ্ক দিনগুলোতে শিশুর নিরাপদ যত্ন নিশ্চিত করতে নিরাপদ ও নির্ভরযোগ্য স্কিনকেয়ার পণ্য ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ে মায়েদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উইন্টার রেকমেন্ডেশন নিয়ে এসেছে প্যারাসুট জাস্ট ফর বেবি।

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপক মাসুমা রহমান নাবিলার একটি ভিডিও বার্তায় দেশব্যাপী চলছে বিশেষ এই ক্যাম্পেইন।

ক্যাম্পেইনের ভিডিওতে, নাবিলাকে একজন মা হিসেবে সন্তানের জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম বেছে নেওয়ার গল্প শেয়ার করতে দেখা যায়।

বিশেষ করে শীতের দিনগুলোতে ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করার জন্য তিনি তার সন্তানের মুখের নাজুক ত্বকের বিশেষ যত্ন নিয়ে থাকেন জানান।

নাবিলা আরও জানান, শীতের দিনে সন্তানের শরীরের বেশিরভাগ অংশই গরম কাপড়ে ঢেকে রাখা গেলেও, মুখ কিন্তু পুরোপুরি ঢাকা সম্ভব হয় না।

ফলে মুখে শীত সরাসরি আক্রমণ করতে পারে। তাছাড়া শিশুদের মুখের ত্বক অত্যন্ত নাজুক হওয়ায় শরীরের অন্যান্য অংশের চেয়ে অতিরিক্ত শুষ্ক হয়ে যাওয়ারও আশাংকা থাকে।

শীতের দিনের এই অতিরিক্ত শুষ্কতার বিরুদ্ধে শিশুর কোমল ত্বকের জন্য প্রয়োজন বিশেষ যত্ন।

ক্যাম্পেইনের প্রশংসা করে নাবিলা বলেন, “যদিও বর্তমান বাজারে বেবি কেয়ার পণ্যের ছড়াছড়ি, তবে আমার সন্তানের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য ও নিরাপদ পণ্যটি খুঁজে বের করার কাজটা আসলেই বেশ কঠিন।

শীতের শুষ্ক দিনগুলোতে শিশুদের ত্বকের বিশেষ যত্ন নিতে হয় এবং বছরের এই সময়ে শিশুদের যত্নে বিশ্বব্যাপী স্বীকৃত প্যারাসুট জাস্ট ফর বেবি একদম পারফেক্ট একটি সল্যুশন।

ক্যাম্পেইনের ভিডিওটির কমেন্ট সেকশনে পরিচিত অন্য মায়েদের ট্যাগ করে যেকোন মা অংশ নিতে পারেন এই উইন্টার ক্যাম্পেইনে এবং সেরা কমেন্ট করা ৫০ জন মায়ের কাছে পৌঁছে যাবে প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার কেয়ার সেগমেন্ট থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।”

তিনি আরও বলেন, “প্যারাসুট জাস্ট ফর বেবি তাদের পণ্যের মূল্য সীমিত রাখার যে সিদ্ধান্ত নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়, আশা করছি এর ফলে বাবা-মাদের জন্য তাদের প্রিয় সন্তানের নিরাপদ যত্ন নিশ্চিত করা অনেকখানি সহজ হয়ে যাবে।”

অলিভ অয়েল ও আমন্ড মিল্কের সংমিশ্রণে তৈরি প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম শিশুর নাজুক ত্বকে কাজ করে অত্যন্ত কোমলভাবে, ২৪ ঘন্টা পর্যন্ত ত্বককে সুস্থ ও কোমল রাখতে সাহায্য করে। নিরাপদ সংমিশ্রণ আর প্রাকৃতিক উপাদানের নির্যাসের জন্যই নাবিলা প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম রেকমেন্ড করেন।

ফেস ক্রিম ছাড়াও আরও দুটি গুরুত্বপূর্ণ পণ্য বেবি অয়েল ও বেবি লোশন সহ প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার রেঞ্জ শিশুদের নাজুক ত্বকের পরিপূর্ণ স্কিনকেয়ার সল্যুশন নিশ্চিত করে। মসৃণ ও কোমল ত্বকের জন্য ভীষণ প্রয়োজনীয় একটি উপাদান ভিটামিন ই সমৃদ্ধ প্যারাসুট জাস্ট ফর বেবি অয়েলটিতে আছে আমন্ড ও অলিভ অয়েলের নিখুঁত সমন্বয়, যা সারাদিন জুড়ে শিশুর ত্বককে রাখে কোমল, মসৃণ।

প্যারাসুট জাস্ট ফর বেবি লোশনটি অ্যালার্জি পরীক্ষিত এবং শিশুদের কোমল ত্বকের উপযোগী উপাদানে তৈরি।

ক্যাম্পেইন উদ্বোধনকালে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “দেশের সকল শিশুর নিরাপদ যত্ন নিশ্চিত করাই প্যারাসুট জাস্ট ফর বেবি’র অঙ্গীকার।

শিশুদের জন্য আমাদের প্রোডাক্ট লাইন ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’ শিশুর যত্নে মায়েদের মনে যতো প্রশ্ন আছে তার উত্তর জানার চেষ্টা করছে এবং শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এই লক্ষ্য পূরণে ব্র্যান্ডটি শিশুর নিরাপদ যত্নের বিষয়ে সচেতনতা ছড়িয়ে দেওয়ার পাশাপাশি সঠিক পণ্য বেছে নিতে মায়েদের সাহায্য করার চেষ্টা করছে।

এই শীতেও, আমাদের উইন্টার রেঞ্জের প্যারাসুট জাস্ট ফর বেবি বেবি লোশন, বেবি ফেস ক্রিম ও বেবি অয়েল-এর সাথে আমরা মা ও শিশুর জন্য একটি দুর্দান্ত সময় নিশ্চিত করতে চাই।

সকল মায়েদের জন্য শিশুর নিরাপদ যত্ন সহজলভ্য করে তোলার প্রতিশ্রুতিতে এই মৌসুমে প্যারাসুট জাস্ট ফর বেবি’র কোনো পণ্যেরই দাম না বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter