জুয়া খেলায় বাধা দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

জুয়া খেলায় বাধা দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

সারাদেশঃ
জুয়া খেলতে বাধা দেয়ায় ঝালকাঠিতে জন্মদাতা পিতাকেই পিটিয়ে মেরে ফেলেছে মাদকাসক্ত ছেলে।

গতকাল ১০ মে, রবিরার রাতে জেলার রাজাপুর উপজেলার কাঠিপাড়া গ্রামে পিতা ইসমাইল আকন ছেলে মাহফুজের (২২) মারধোরের শিকার হন। আজ ১১ মে, সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন ইসমাইল আকন। করোনার কারণে সম্প্রতি রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়ার বাড়িতে ফেরেন তিনি। তার ছেলে মাহফুজ মাদক ও জুয়ায় আসক্ত।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাজাপুরে একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে চারজনকে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনার পর মাহফুজকে তার বাবা-মা জুয়া খেলতে নিষেধ করেন।

রাত ৮টার দিকে সে ঘর থেকে খেলার সরঞ্জাম নিতে আসলে তারা এসব ফেলে দেন এবং মাহফুজকে বাইরে যেতে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সে ঘরের দরজার লাঠি দিয়ে তার বাবা ইসমাইল আকন (৫০) ও মা রোকেয়া বেগমকে (৩৮) বেদম পেটাতে থাকে। এতে দুজনই গুরুতর আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আরও পড়ুন:

ছাদ ভেঙ্গে গভীর রাতে ঘরে ঢুকলো হরিণ!

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে বাবা ইসমাইল আকন মৃত্যুবরণ করেন।

মাহফুজ ঘটনার পরপরই পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter