“জেনিফার একটা চুম্বকের নাম “

“জেনিফার একটা চুম্বকের নাম “

পাঁচ বছরের সুখের সংসার ছিল জেনিফার অ্যানিস্টন আর ব্র্যাড পিটের। কিন্তু ২০০৫ সালে সব এলোমেলো হয়ে গেল। মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার শুটিংয়ে ব্র্যাড পিটের প্রেম হয়ে গেল অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। অনস্ক্রিন ও অফস্ক্রিন সেই প্রেমের ঝড়ে এলোমেলো করে দিল সব হিসাব–নিকাশ।

পরবর্তী এক যুগের বেশি সময় ধরে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলিকে বলা হতো ‘গোল্ডেন কাপল অন দ্য প্লানেট’। সোনায় মোড়ানো সেই সম্পর্ক ৯ বছর এক ছাদের নিচে থাকার পর, ছয় ছেলেমেয়ের জোর দাবিতে বিয়ের আনুষ্ঠানিকতা পর্যন্ত সম্পন্ন হলো। কিন্তু তারপরই ভেঙে গেল সেই ঘর। ২০১৯ সালে এসে কাগজে–কলমে শেষ হয় ব্র্যাঞ্জেলিনা ভেঙে ব্র্যাড ও অ্যাঞ্জেলিনা হওয়ার প্রক্রিয়া। এসবই জানা কথা। শোনা যাচ্ছে, ব্র্যাড আর জেনিফার নাকি এক জীবনে দ্বিতীয়বারের মতো প্রেমে পড়েছেন। এমনকি ব্র্যাড আর জোলির সন্তানেরা নাকি জেনিফারকে ‘মা’ ডাকা শুরু করেছে। আরও শোনা যাচ্ছে, ব্র্যাড আর জেনিফার নাকি আবার ঘর বাঁধবেন। আর সম্প্রতি ভ্যানিটি ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে জেনিফারকে নিয়ে ব্র্যাডের মন্তব্যও সেদিকেই ইঙ্গিত দিচ্ছে।

ফাইট ক্লাবখ্যাত অস্কারজয়ী এই অভিনেতা তার সাবেক স্ত্রী সম্পর্কে বলেন, ‘জেনিফার একটা চুম্বকের নাম। যে প্রতিনিয়ত তাঁর চারপাশের মানুষকে আকৃষ্ট করে। জেনিফার একটা ফায়ারপ্লেসের নাম। যে চারপাশের মানুষকে শীতে উষ্ণতা দেয়। জেনিফার বলতেই আর যে শব্দগুলো মাথায় চলে আসে, সেগুলো হলো ঘর, বন্ধু, আপন আর পরিবার। সে আসলেই অসাধারণ। আর সে আমাকে প্রতিটি দিন ভালো মানুষ হয়ে উঠতে অনুপ্রাণিত করে।’

-এফকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter