ট্রাকের এয়ারক্লীনার খুলতেই বের হল ৫৭ লক্ষ টাকার ইয়াবার চালান!

ট্রাকের এয়ারক্লীনার খুলতেই বের হল ৫৭ লক্ষ টাকা ইয়াবার চালান!

আইন আদালতঃ

গত ১১ মার্চ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের অভিযান চালিয়ে মাদকের একটি বড় চালান নিয়ে ট্রাকযোগে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে যাওয়ার সময় বাঁশখালী এলাকায় চেক পোস্টের মাধ্যমে গাড়ী তল্লাশী শুরু করে।

এ সময় একটি ট্রাক হতে ০২ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ মুক্তার হোসেন (২২), পিতা- মোঃ নিজাম উদ্দিন, সাং- কেউচিয়া, থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রাম এবং ২। মোঃ রাসেল (২২), পিতা- আক্তার হোসেন, সাং- দক্ষিণ ডেমশা, থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রামদের’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে, তাদের দেখানো ও নিজ হাতে বের করে দেয়া মতে ট্রাকের নীচের অংশে ইয়ার ক্লীনার বক্সের ভিতরে বিশেষ কৌশলে লুকানো ০২ টি ইট সাদৃশ্য সাদা পলিথিনের উপর টেপ মোড়ানো অবস্থায় ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার এবং ট্রাকটি জব্দ করেন।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা কক্সবজার এবং চট্টগ্রামসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter