টেকনাফে ঘুরতে এসে রোহিঙ্গা ডাকাতের কবলে ৯ ছাত্র

টেকনাফে ঘুরতে এসে রোহিঙ্গা ডাকাতের কবলে ৯ ছাত্র

সারাদেশঃ
কক্সবাজারের টেকনাফে বেড়াতে এসে রোহিঙ্গা ডাকাত দলের কবলে পড়েছে ৯ কলেজছাত্র।

এ সময় তাদের কাছ থেকে মোবাইল ও অর্থ লুট করে নিয়ে যায় মুখোশধারী ডাকাতরা।

শুক্রবার (২০ আগস্ট) বেলা সাড়ে ১০টার দিকে টেকনাফের পানখালী ঢালাস্থ পাহাড়ি স্বপ্নপুরি নামক ঝর্ণা এলাকা থেকে তাদের অপহরণ করা হয়। মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে তাদের ছেড়ে দেওয়া হয়।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, স্বপ্নপুরি নামের ঝর্ণায় অনেকে বেড়াতে আসেন। আবার অনেকে ঝর্ণায় গোসল করেন। শুক্রবার সকালে স্থানীয় কলেজছাত্র ঝর্ণায় গোসলে নামেন। এ সময় রোহিঙ্গা ডাকাতরা তাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এতে কয়েকজন পালিয়ে আসলেও ৯ জনকে ধরে নিয়ে যায়। পরে মারধর এবং মোবাইল ফোন ও টাকা লুট করে তাদের এক ঘণ্টা পর ছেড়ে দেওয়া হয়।

তিনি জানান, দিন দিন রোহিঙ্গা ডাকাত দলের হাতে অপহরণের ঘটনা বাড়ছে। মুক্তিপণ না দিলে মেরে ফেলারও ঘটনা ঘটছে। তিনি পর্যটন এলাকায় পুলিশের টহল বাড়ানোর দাবি জানান।

চলন্ত লঞ্চের ছাদে নাচানাচি, ১৫ জন বিদ্যুৎস্পৃষ্ট

অপহরণের শিকার মিজানুর রহমান নামে এক শিক্ষার্থী বলেন, বন্ধুদের সঙ্গে পাহাড়ি স্বপ্নপুরি ঝর্ণায় বেড়াতে যায়। সেখানে হঠাৎ অস্ত্রধারী পাহাড়ি ডাকাতরা আমাদের ঘিরে ফেলে। এ সময় কয়েকজন সহপাঠী পালিয়ে আসতে সক্ষম হয়। পরে কয়েকজনের কাছ থেকে মোবাইল, টাকা লুট করে দেওয়া হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ভিকটিমদের সঙ্গে কথা বলে এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter