টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন পাওয়া যাচ্ছে দেশজুড়ে

টেকনো ক্যামন ১৭ সিরিজ এখন পাওয়া যাচ্ছে দেশজুড়ে

ব্র্যান্ডঃ
অনলাইন মার্কেটে চমৎকার সাফল্য অর্জন করেছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো’র ক্যামন ১৭ সিরিজ।

তারই ধারাবাহিকতায় গ্রাহক চাহিদা পূরণে এখন দেশজুড়ে পাওয়া যাচ্ছে জনপ্রিয় এই স্মার্টফোনটি।

টেকনো ক্যামন ১৭পি-তে আছে এফএইচডি ৬.৮ ইঞ্চি ডট-নচ স্ক্রিন এবং সাইড ফিঙ্গারপ্রিন্ট। ডিভাইসটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড রিয়ার ক্যামেরা পাশাপাশি এআই নাইট-মোড সহ একটি ম্যাক্রো, বোকেহ এবং কিউভিজিএ লেন্সযুক্ত ক্যামেরা ও দুটি ফ্রন্ট ফ্ল্যাশলাইটও রয়েছে ক্যামন ১৭পি ফোনটিতে।

এছাড়া স্মুথ এক্সপেরিএন্স এর জন্য ফোনের হাইওএস ৭.৬ ভিত্তিক অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং ৬০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

অন্যদিকে, টেকনো ক্যামন ১৭-তে রয়েছে এআই লেন্স সহ ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৯০ হার্জ রিফ্রেশ রেট সম্পন্ন এইচডি প্লাস ৬.৬ ডট-ইন ডিসপ্লে ।

ক্যামন ১৬ সিরিজ-এর সাফল্যের ধারাবাহিকতায় ২০২০ সালে বাজারে আসে ক্যামন ১৭ সিরিজ।

নতুন সিরিজে ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা সহ বেশ কিছু উল্লেখযোগ্য পরিবর্তন আনা হয়েছে। দুটি মডেলেই উল্লেখযোগ্য আপগ্রেড হিসেবে থাকছে হেলিও জি৮৫ প্রসেসর এর ব্যবহার।

দুটি ফোনেই থাকছে ৬ গিগাবাইট (জিবি) র‍্যাম এবং ১২৮ রম (যা ২৫৬ জিবি পর্যন্ত বর্ধনশীল)।

এছাড়া ফোনের দীর্ঘ ব্যবহার এবং দ্রুত চার্জ নিশ্চিত করতে ১৮ ওয়্যাট-এর ফাস্ট চার্জ প্রযুক্তিসম্পন্ন ফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি।

ট্রানশান বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক বলেন, “ক্যামন ১৭ সিরিজ ইতোমধ্যেই গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া এবং গ্রহণযোগ্যতা পেয়েছে।

আমাদের ব্যবসায়িক কার্যক্রমের সকল ক্ষেত্রেই গ্রাহকদের প্রাধান্য দিয়ে থাকি আর এই গ্রাহক চাহিদার কথা বিবেচনা করেই আমরা সবসময় চেষ্টা করি সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন সেরা পণ্যটি গ্রাহকদের হাতে পৌঁছে দিতে।

দেশজুড়ে সকল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ক্যামন ১৭ সিরিজ বিক্রয়ের সিন্ধান্ত সেই প্রতিশ্রুতিরই বহিঃপ্রকাশ।

ইন্ডিয়ান স্কুল অফ হসপিটালিটি ও সোমেট এডুকেশন চুক্তি স্বাক্ষর

পাশাপাশি দেশজুড়ে সকলের কাছে টেকনো স্মার্টফোন পৌঁছে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।”

ক্যামন ১৭পি মাত্র ১৮,৯৯০ টাকায় ফ্রস্ট সিলভার এবং স্প্রুচ গ্রিন কালারে, এছাড়া ক্যামন ১৭ মাত্র ১৬,৯৯০ টাকায় ফ্রস্ট সিলভার ও ডিপ সি কালারে পাওয়া যাবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter