ডাঃ এইচ.বি.এম. ইকবাল ‘ম্যানেজার অব দি ইয়ার’

ডাঃ এইচ.বি.এম. ইকবাল ‘ম্যানেজার অব দি ইয়ার’

অর্থনীতিঃ
অর্থনীতি এবং বাণিজ্য বিভাগে যুক্তরাজ্যের সম্মানজনক ‘টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড’ পেয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।

ইউরোপ বিজনেস এসেম্বলি, ইবিএ’র দ্য অক্সফোর্ড কমিটি সম্প্রতি এ পুরস্কার প্রদান করে। একই সাথে ইবিএ কমিটি দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবালকে ‘ম্যানেজার অব দি ইয়ার’ টাইটেল এবং মেডেল প্রদান করেছে।

সম্মানজনক এ পুরস্কার পাওয়ায় প্রিমিয়ার ব্যাংক এখন থেকে বাণিজ্যিকভাবে ইবিএর ট্রেডমার্ক ব্যবহারের লাইসেন্স পেল।

গত শুক্রবার (২৫ জুন) অনুষ্ঠানটি একটি অনলাইন প্ল্যাটফর্মে মাধ্যমে অনুষ্ঠিত হয় যেখানে বিশ্বব্যাপী বেশ কয়েকটি কোম্পানিকে পুরস্কৃত করা হয়।

এসময় ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম এফসিএমএ উক্ত অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।

স্বীকৃতির অংশ হিসেবে ব্যাংকের পক্ষ থেকে এই পুরস্কার গ্রহণ করেন ডাঃ এইচ.বি.এম. ইকবাল বলেন, প্রিমিয়ার ব্যাংকের নেতৃত্ব দেওয়া এবং সুযোগ ও উন্নয়নের স্থান হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়।

দেশের জন্য এই অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সকল গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাংক্ষী, গণমাধ্যম এবং সর্বোপরি আমার প্রতিষ্ঠানের সকল নির্বাহী এবং কর্মকর্তাদের।

ইউরোপ বিজনেস এসেম্বলির এই পুরস্কারটি একটি বিশেষ সম্মাননা যা বিশ্বব্যাপী বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব/প্রতিষ্ঠানের মধ্যে থেকে কেবলমাত্র নির্বাচিত কিছু সংখ্যককে দেওয়া হয় যারা পরবর্তী প্রজন্মের জন্যে পথপ্রর্শক হয়ে থাকে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter