ডিবির সাথে বন্দুকযুদ্ধ, নিহত ১

অনলাইনঃ
নরসিংদীতে ডিবি পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন আওলাদ হোসেন মিঠুন (৩৫) নামের এক ব্যক্তি।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। শুক্রবার (৩০ আগস্ট) দিবাগত রাতে মাধবদী শহরের টাটাপাড়া মহল্লার একটি বালুর মাঠে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানায় পুলিশ৷

এসময় মিঠুনের তিন সহযোগীকে আটক করা হয়েছে। আটক হওয়া মিঠুনের সহযোগীরা হলেন- একই এলাকার দুলাল মিয়ার ছেলে হৃদয় মিয়া (২২), জহিরুল ইসলামের ছেলে মাইনুল ইসলাম (২৪) ও হারুন রশিদের ছেলে মেহেদী হাসান (২৫)। নিহত মিঠুন মাধবদী থানার টাটাপাড়া মহল্লার জাকির হোসেনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (ওসি) আবদুল গাফফার বলেন, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সোহেল নামের এক সহযোগীসহ মিঠুনকে নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। তার দেয়া তথ্যমতে রাতে তাকে সঙ্গে নিয়ে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য টাটাপাড়ায় অভিযানে যায় ডিবি পুলিশ।

এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা মিঠুনের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত হামলা ও এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে বেশ কয়েকজন পালিয়ে যায়। এসময় সহযোগী সন্ত্রাসীদের ছোড়া গুলিতে মিঠুন গুলিবিদ্ধ হন। এসময় অস্ত্রসহ মিঠুনের তিন সহযোগীকে আটক করা হয়েছে। পরে তাকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মাধবদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মিঠুনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদক সংক্রান্ত ১২টির বেশি মামলা রয়েছে বলে জানান ওসি।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter