ডেভিড ওয়ার্নার মাঠের বাইরেও স্থাপন করেছেন উজ্জ্বল দৃষ্টান্ত

স্পোটর্সঃ

বাইশ গজের দাপুটে ডেভিড ওয়ার্নার মাঠের বাইরেও স্থাপন করেছেন উজ্জ্বল দৃষ্টান্ত। 

২৭ অক্টোবর, রবিবার অ্যাডিলেড ওভালে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচের আগে ঐচ্ছিক অনুশীলন সেরে ড্রেসিংরুমে ফিরছিলেন ওয়ার্নার। ঠিক এইসময় এক খুদে দর্শককে নিজের গ্লাভস উপহার দেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

না চাইতেই হঠাৎ করে ওয়ার্নারের কাছ থেকে এমন একটা উপহার পেয়ে অবাক হয়ে যায় বাচ্চাটি। যে ঘটনার ভিডিও আবার সামজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট। সঙ্গে একটি বার্তা- ‘এই ঘটনা খুদে ভক্তটি কখনো ভুলবে না। দারুণ, ডেভিড ওয়ার্নার।’

সদ্য সমাপ্ত অ্যাশেজ সিরিজে তাকে সহ্য করতে হয়েছে অগনিত বিদ্রুপ। তবে নিষেধাজ্ঞার পরে দেশের মাটিতে প্রথম বারের মতো মাঠে নেমে পেয়েছেন প্রাপ্য সম্মান। প্রথম ম্যাচে খেলতে নেমে দর্শকদের থেকে করতালিই উপহার পেয়েছেন এই বাঁ-হাতি ওপেনার। গত কাল ছিল ওয়ার্নারের ৩৩তম জন্মদিন। যে জন্মদিনেই ম্যাচ জেতানো সেঞ্চুরি পাওয়া গিয়েছিল তার ব্যাট থেকে। 

ম্যাচের পরে ওয়ার্নার বলেছিলেন, ‘দেশের মাঠে খেলতে নেমে এ রকম ভালবাসা পাওয়ার তৃপ্তিই আলাদা। আপনি অনেক দিন মাঠের বাইরে থাকলে ভুলে যাবেন বাইশ গজে নামার অনুভূতিটা কী রকম।’

শ্রীলঙ্কার সঙ্গে নিজের প্রথম আন্তর্জাতিক সেঞ্চুরি করে একটি কৃতিত্বও স্পর্শ করেছিলেন ওয়ার্নার। শেন ওয়াটসন এবং গ্লেন ম্যাক্সওয়েলের পরে তিনিই হলেন তৃতীয় অস্ট্রেলীয় ক্রিকেটার, যিনি তিন ফর্ম্যাটের ক্রিকেটেই দেশের হয়ে সেঞ্চুরি করলেন।

-পিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter