ড্রামের ভেতরে ওড়না দেখে থানায় খবর দেয়া হয়

অনলাইনঃ

ঢাকার একটি পাঁচতলা ভবনের চিলেকোঠা থেকে শহীদুল ইসলাম (৩০) নামে এক কেয়ারটেকার এবং এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি মতিঝিলের ফকিরেরপুল এলাকায়।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়। নিহত নারী শহীদুলের স্ত্রী বলে ধারণা করছে পুলিশ।

বুধবার ভবনে পানির সংকট দেখা দিলে সেখানে থাকা প্রেসের লোকজন পাঁচতলায় শহীদুলের খোঁজ করতে যান। পরে চিলেকোঠায় গিয়ে দুর্গন্ধ পাওয়ার পর একটি কক্ষের দরজা ধাক্কা দিলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা।

আর ওই কক্ষের সামনে একটি নীল রংয়ের ড্রামের ভেতরে ওড়না দেখে থানায় খবর দেয়া হয়। ড্রামটির মুখ সিমেন্ট দিয়ে ঢালাই করা ছিল।

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) জামিল হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শহীদুলের ঝুলন্ত মরদেহ এবং ওই ড্রাম থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে। পাঁচতলা ভবনের পুরোটাই প্রেস। ভবনের ছাদের একটি কক্ষে কেয়ারটেকার শহীদুল থাকতেন। রোববার থেকে তাকে কেউ দেখতে পাননি।

শহীদুলের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। পুলিশ বলছে, অন্য কেউও তাদের হত্যা করে চিরকুট লিখে থাকতে পারে আবার শহীদুল নিজেও ওই নারীকে হত্যা করে চিরকুট লিখে আত্মহত্যা করতে পারে। তাই এখনই এই হত্যাকাণ্ডের কারণ বলা যাচ্ছে না।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) মো. আসাদুজ্জামান বলেন, ওই লেখা শহীদুলের কিনা তা নিশ্চিত নয়। তদন্ত ছাড়া বলা যাবে না। অন্য কেউও এর সঙ্গে জড়িত থাকতে পারে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter