ঢাকার পাঁচটি স্থানে বাসে অগুন

অনলাইনঃ

রাজধানী ঢাকার পাঁচটি স্থানে বাসে অগুন লাগার ঘটনা ঘটেছে। ১২ নভেম্বর, বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে এই অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার এই তথ্য নিশ্চিত করেন।

এর মধ্যে মতিঝিল, প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়, বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও শাহবাগ এলাকায় দুটি বাসে আগুন লাগে।

এ বিষয়ে অফিসার রোজিনা আক্তার জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর দেড়টার দিকে আগুন লাগার খবর পাওয়া যায়। এর কিছুক্ষণ পরই শাহবাগে বাসে আগুন লাগার খবর আসে। আর খবর পাওয়ার পর ১টা ৩৮ মিনিটে শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে একটি ইউনিট পাঠানো হয়।

তিনি আরো জানান, এছাড়াও জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সচিবালয় মোড়ে আরেকটি বাসের আগুন লাগে। খবরে পেয়ে ২টা ১০ মিনিটের দিকে সেখানে ফায়ার সার্ভিসের একটি ইউনিট পাঠানো হয়।

ডিউটি অফিসার রোজিনা আরো জানান, আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে ও শাহবাগে দুটি বাসে লাগা আগুন সম্পূর্ণ নেভানো গেছে। প্রেসক্লাবে লাগা বাসের আগুন নোভানোর চেষ্টা চলছে। অগ্নিকাণ্ডের কারণ, ক্ষয়ক্ষতি ও হতাহতের বিষয়ে প্রাথমিকভাবে এখনো কিছু জানা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter