ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ও বেঙ্গল সিমেন্টের চুক্তি স্বাক্ষর

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ও বেঙ্গল সিমেন্টের চুক্তি স্বাক্ষর

ব্যবসা-বাণিজ্যঃ
যথাযথ আনুষ্ঠানিকতার সাথে, গত ২১-০৪-২০২২ ইং বৃহস্পতিবার, বেঙ্গল সিমেন্ট লিমিটেড এবং ফাস্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানী লিমিটেডের মাঝে অনুষ্ঠিত হয়ে গেল এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা -চট্রগ্রাম মহাসড়ক পযর্ন্ত ৪৬.৭৩ কি: মি: দৈর্ঘ্যের ৮৯৪০ কোটি টাকার ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পি পি পি প্রকল্পে সিমেন্ট সরবরাহের জন্য দুই প্রতিষ্ঠানের মাঝে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

উক্ত এই চুক্তি স্বাক্ষর অনূষ্ঠানে ফাস্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানী লিমিটেড এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক বাস্কন খানাবা ও বেঙ্গল সিমেন্ট এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম।

৪০০০ মেট্রিক টন উৎপাদন ক্ষমতাসম্পন্ন আধুনিক সভ্যতার, উন্নত প্রযুক্তি এবং বিশ্বমানের গ্রেড-০১ লো-এলকেলি ক্লিংকারসহ উৎকৃষ্ট কাঁচামাল ব্যবহার করে বেঙ্গল সিমেন্ট উচ্চমানের গ্রেড কংক্রিট পরীক্ষায় মান উন্নীত হয়, যা বেঙ্গল সিমেন্ট লিমিটেডকে নতুন আর এক মাইলফলক এনে দেয় এবং সংযুক্তি হয় আরও এক মেগা প্ৰকল্প ঢাকা -চট্রগ্রাম এলিভেটেড এক্সপ্রেসওয়ে।

আনুষ্ঠানিক এই চুক্তি স্বাক্ষর অনূষ্ঠানে ফাস্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কোম্পানী লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন-
১. রুয়ান ওয়েনজুন, উপ-ব্যবস্থাপনা পরিচালক, এফডিইই।
২. সাকসিথ সুভনাগড়, আইটিডিবি প্রজেক্ট ব্যবস্থাপক।
৩. শি শেনঝুই প্রজেক্ট ব্যবস্থাপক ওফ জেভি এসডিআরবি, সিনোহাইড্রোর।
৪. ওমর শাহরুক, সহকারি ব্যবস্থাপক-হিসাব।

বেঙ্গল সিমেন্ট লিমিটেড এর পক্ষে আরোও উপস্থিত ছিলেন-
১.আসাদুল হক সুফিয়ানী, চীফ অপারেটিং অফিসার।
২.ইঞ্জি: সরোজ কুমার বড়ূয়া, মহাব্যবস্থাপক, কর্পোরেট সেলস।
৩.জিয়াউল হক ফারহান, সহ-মহাব্যবস্থাপক, কর্পোরেট সেলস।
৪.হেসেন মোহাম্মদ মুক্তার, উপ-ব্যবস্থাপক, টি.এস.বি.ডি।

ব্যবস্থাপনা পরিচালক বাস্কন খানাবা বলেন আমরা দীর্ঘদিন বেঙ্গল সিমেন্ট লিমিটেড এর বিভিন্ন পরীক্ষার পাশাপাশি সি-৩০, সি-৩৫, সি-৪৫ কনক্রিট টেস্ট সন্তোষজনক রেজাল্ট পাই। তাছাড়া তারা সাসেক-১,সাসেক-২, ঢাকা বাইপাস এলিভেটেড এক্রপ্রেসওয়ে ৮ (আট) লাইন আমিন বাজার ব্রীজ, সুপার স্পেশালাইজড হাসপাতাল প্রকল্প, বি.এস.এম.এম.ইউ সহ বৃহং স্থাপনা নির্মানে সিমেন্ট সরবরাহ করছে।

ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম বলেন, আমরা উন্নত মানের কাঁচামাল সরবরাহের মাধ্যমে মান সম্পন্ন সিমেন্ট উৎপাদন করে স্বল্প সময়ের মধ্যে গ্রাহকের সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হয়েছি।

সরকারের মহাউন্নয়নে, বিভিন্ন প্রকল্প এবং স্থাপনাগুলোতে সিমেন্ট সরবরাহের মাধ্যমে উন্নত বাংলাদেশ গড়তে অবদান রেখে চলেছি। পাশাপাশি তিনি বেঙ্গল সিমেস্টকে ফাস্ট ঢাকা এলিভেটেড এক্রপ্রেসওয়ে স্থাপনায় অংশীদারী করায় ফাস্ট ঢাকা এলিভেটেড এক্রপ্রেসওয়ে কোম্পানী লিমিটেড প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।

আসাদুল হক সুফিয়ানী, চীফ অপারেটিং অফিসার বলেন, বেঙ্গল সিমেন্ট ধারাবাহিক মান নিয়ন্ত্রনের মাধ্যমে বর্তমানে প্রতিযোগিতামূলক বাজারে স্বল্পসময়ে মধ্যে গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে দেশের অবকাঠামো উন্নয়নে অবদান রেখে চলেছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter