তাহসান এখন শেফ!

বিনোদনঃ

বিনোদন জগতে পা রাখার পর থেকেই সুমধুর কণ্ঠ, নিপুণ অভিনয় আর অসাধারণ উপস্থাপনা প্রতিভা দিয়ে লাখো ভক্তের মন জয় করে চলেছেন তাহসান রহমান খান। তবে এতো ভালোবাসায় মুগ্ধ হয়েও থেমে যায় নি তার নতুন প্রচেষ্টা। তিনি অতি সম্প্রতি ধরা দিলেন সম্পূর্ণ নতুন এক রূপে এবং রন্ধনশিল্পের বিশেষ দক্ষতায় আবারও বিমোহিত করলেন ভক্তদের।    

ঠিকই পড়েছেন! বৃহস্পতিবার প্রচারিত ফুডপ্যান্ডা’র ফর দ্য লাভ অফ ফুড শো’র প্রথম এপিসোডে তার এ পর্যন্ত অপ্রকাশিত অসাধারণ দক্ষতায় জিভে জল আনা “কালাভুনা পিৎজা” বানিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

শো-তে আরও অংশ নিয়েছেন জনপ্রিয় পিৎজা জয়েন্ট Cheez-এর পার্টনার অমিত হাসান। তাহসান তার বিশেষ পিৎজাটি তৈরি করেন Cheez-এর হেড শেফের নির্দেশনা অনুসরণ করে।

“কালাভুনা” চটগ্রামে মাংস রান্নার একটি ঐতিহ্যাবাহী ও বিশেষ পদ্ধতি। এর তুলনাহীন স্বাদের গুণে এটি এখন দেশের অনেক অঞ্চলেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দেশীয় খাবারের সাথে জনপ্রিয় বিদেশী খাবারের অসাধারণ এক ফিউশনে কালাভুনা পিৎজাটি তৈরি করেছেন তাহসান ও Cheez শেফ। আর এই স্পেশাল ডিশটি ২০% ছাড়ে উপভোগ করা যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে।

শো সম্পর্কে তাহসান বলেন, “সত্যি বলতে এটি অসাধারণ একটি অভিজ্ঞতা ছিল এবং একজন বিজ্ঞ রন্ধনশিল্পীর কাছ থেকে সরাসরি শেখার সুযোগ হলো। আর কালাভুনা পিৎজা এখন আমার নিউ ফেভারিট!”

শো’তে গুণী এই শিল্পী কিছু র‍্যাপিড-ফায়ার প্রশ্নের উত্তর দিয়েছেন, ছিল তার কিছু বিশেষ পারফরম্যান্স এবং কথা বলেছেন নিজের পছন্দ-অপছন্দের বিষয় নিয়ে।

এছাড়া এই শোতে তাহসান ভক্তরা তারকা নয় বরং ব্যক্তি তাহসানকেই বেশি জানার সুযোগ পেয়েছেন। এখানে তিনি তার জীবন, কাজ এবং চারপাশের নানান বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন।

Cheez-এর পার্টনার অমিত হাসান বলেন, “এরকম অসাধারণ একটি শো নিয়ে আসার জন্য এবং পার্টনার হিসেবে আমাদের প্রচেষ্টা তুলে ধরার সুযোগ করে দেওয়ার জন্য ফুডপ্যান্ডাকে ধন্যবাদ জানাই। তবে আমার জন্য এই শো’টি বিশেষ হয়ে উঠার কারণ, আমি আমার ভীষণ পছন্দের একজন তারকার সাথে সাক্ষাতের সুযোগ পেয়েছি।”

যারা শো’টি টেলিভিশন চ্যানেলে দেখতে পারেন নি, তারা চাইলে ফুডপ্যান্ডার অফিস্যাল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গিয়ে দেখে নিতে পারেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter