তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু

সারাদেশঃ

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজনের প্রাণ গেছে। এদের মধ্যে আজ ২০ মার্চ, শুক্রবার সকাল ৭টার দিকে নরসিংদীর মাধবদীতে ট্রাক-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হন।

আর গতকাল ১৯ মার্চ, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ময়মনসিংহের ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেছে আরো দুই জনের।

এছাড়া লক্ষ্মীপুর পৌর এলাকায় ট্রলির সঙ্গে সংঘর্ষে গত রাতে এক সৌদিপ্রবাসী নিহত হন।

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর মাধবদী উপজেলার ভগীরথপুর এলাকার একটি মিলের সামনে ট্রাকের সাথে পিকআপভ্যানের সংঘর্ষে নিহত হন দুই ব্যক্তি।

আজ সকাল ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। এসময় আরো অন্তত ৬ জন আহত হয়েছেন।

নিহত দুজনই পিকআপের যাত্রী ছিলেন। তাদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- নরসিংদী সদর উপজেলার কান্দাইল গ্রামের মৃত হাতেম আলী প্রধানের ছেলে আব্দুল বারেক (৫৬)। নিহত অপর ৩০ বছর বয়সী ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি।

এ ঘটনায় হতাহতদের সকলেই দেশের বৃহত্তর পাইকারি কাপড়ের বাজার শেখেরচরের খুচরা কাপড় ব্যবসায়ী ছিলেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। এদের ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যালে প্রেরণ করা হয়।

এদিকে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ময়মনসিংহের ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছেন দুই জন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা পৌর এলাকার ভাণ্ডাব এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

এসময় নিহত হন একটি ট্রাকের চালক জামাল উদ্দিন (৪০) ও হেলপার শাকিব (২২)। এদের মধ্যে জামাল উদ্দিনের বাড়ি জামালপুর জেলায় বলে জানা যায়।

এ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে পুলিশ থানার সার্জেন্ট মো. সায়রুল ইসলাম।

তিনি জানান, জামালপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল মুরগির খাদ্যবোঝাই একটি ট্রাক। সেটি ভালুকার ভাণ্ডাব এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই অপর একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই প্রাণ হারান ওই মুরগির খাদ্যবোঝাই ট্রাকটির চালক ও হেলপার।

স্থানীয়দের দেয়া সংবাদে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

অপরদিকে লক্ষ্মীপুরে একটি ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। গতকাল রাতে পৌরসভার বেড়ির মাথা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. হোসেন আহম্মদ (৪০) সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি ১৪ দিন আগে সৌদি আরব থেকে ছুটিতে দেশে ফিরেছিলেন।

স্থানীয়দের বরাতে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, লক্ষ্মীপুর শহর থেকে মোটরসাইকেলে করে রাতে বাড়িতে ফিরছিলেন হোসেন আহম্মদ। পথে পৌর এলাকার বেড়ির মাথা এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হোসেন প্রাণ হারান।

স্থানীয়রা ট্রলিচালককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় বলেও জানান তিনি।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter