তিন বান্ধবী বনে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার

তিন বান্ধবী বনে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার

সারাদেশঃ
ঘাটাইলের সাতকুয়া পাহাড়ি এলাকায় বনে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণি পড়ুয়া তিন ছাত্রী। গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ধর্ষনের শিকার একজন ছাত্রীর বাবা অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে স্থানীয় ঘাটাইল থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার টাঙ্গাইলের ঘাটাইল এলাকার একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানের পর ওই চার ছাত্রী বেড়াতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। দুপুর দেড়টায় তারা ঝড়কা এলাকায় যায়। সেখানে তাদের সাথে যোগ দেয় বন্ধু হৃদয় ও শাহীন।

পরে তারা আশিক নামের এক ব্যক্তির ব্যাটারি চালিত অটোরিক্সাযোগে সাতকুয়া এলাকায় সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের উত্তর-পশ্চিম দিকে ঘুরতে যায়। এ সময় ৫-৭ জন ব্যক্তি তাদের ঘিরে ফেলে হৃদয়, শাহীন ও আশিককে মারধর করে তিন জনকে গণধর্ষণ করে। ধর্ষকদের একজনের ‘ভাগ্নি’র মতো চেহারা বলে অন্য ছাত্রীকে ধর্ষণ করা থেকে বিরত থাকে।

অভিযোগে বলা হয়, দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকে রেখে তাদের পালাক্রমে ধর্ষণ করে। এরপর পালিয়ে যায় দুষ্কৃতিকারীরা। পরে ওই চার ছাত্রীদের একজনের নানির বাড়িতে আশ্রয় নেয় তারা। সেখান থেকে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানানো হয়। পরে অভিভাবকরা থানা পুলিশকে জানালে তাদের উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, তিনজনকে গণধর্ষণের অভিযোগের পর তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শারীরিক অবস্থা কিছুটা ভাল হলেও মানসিকভাবে বিপর্যস্ত। মেডিক্যাল টিম গঠন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter