দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই

দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই

রাজনীতিঃ
দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই মন্তব্য করেছেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক এক করে দেশে পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, একাধিক আন্ডারপাস, চার লেন ও আট লেন সড়ক, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ায় বিএনপির গায়ে জ্বালা ধরেছে।

বিএনপি নেতাদের এসব উন্নয়ন সহ্য হয় না বলে তাঁরা প্রলাপ বকছেন।’

আজ শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির অন্ধকার যুগ পেরিয়ে বাংলাদেশে আজ শান্তির সুবাতাস বইছে, এটাই বিএনপির গাত্রদাহের কারণ।’

বিএনপির হাতে দেশের গণতন্ত্র নিরাপদ নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘তারা দেশের জন্য রাজনীতি করে না, তারা রাজনীতি করে লুটপাটের জন্য।

কাদের বলেন, যারা নিজেদের নেত্রীর জন্য একটা মিছিল করতে পারে না, তাদের মুখে আন্দোলনের কথা মানায় না। বিএনপির সিরিজ বৈঠক হচ্ছে সিরিজ ষড়যন্ত্রের অংশ।’

জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলেই তারা নির্বাচনকে ভয় পায় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাই নির্বাচন নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে।

তিনি বলেন, শেখ হাসিনার লক্ষ্য এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন আর বিএনপির লক্ষ্য নিজেদের পকেটের উন্নয়ন।

জনগণের পাশে থেকে তাদের জন্য কাজ করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নিজের অবস্থান ভারি করার জন্য নিজের লোকদের কমিটিতে রাখা যাবে না।

তিনি দলের দুঃসময়ের ত্যাগী কর্মীদের কমিটিতে সুযোগ করে দিতে নেতাদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, যাদেরকে মানুষ পছন্দ করে তাদেরকেই নেতা বানাতে হবে, নিজের পছন্দের কাউকে নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্পষ্ট করে বলেন, যেসব জনপ্রতিনিধি অপকর্ম, মাদক, সন্ত্রাসের সঙ্গে জড়িত, তাদেরকে আগামীতে কোনো পর্যায়ের নির্বাচনে দল থেকে মনোনয়ন দেওয়া হবে না।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter