নওগাঁয় ৭ জন পর্নোগ্রাফি সরবরাহকারী গ্রেপ্তার

নওগাঁয় ৭ জন পর্নোগ্রাফি সরবরাহকারী গ্রেপ্তার

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছী উপজেলার হাটখোলা বাজার পুরাতন ব্রী রোডস্থ কথিত জজ মার্কেট থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ৭জনকে আটক করেছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল বিশেষ অভিযান পরিচালনা করেন।

প্রেসরিলিজ থেকে জানা গেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বুধবার রাত ৮টা ১৫ মিনিটের সময় বিশেষ অভিযান পরিচালনা করেন।

সে সময় নওগাঁ জেলার বদলগাছি উপজেলার বদলগাছি হাটখোলা বাজার পুরাতন ব্রী রোডস্থ কথিত জজ মার্কেট এর দোতলা হতে ০৭ টি সিপিইউ, ০৮টি হার্ড ডিস্ক, ০৭ টি মনিটর, ০৭ টি মাউস, ০৭ টি কী-বোর্ড, ২১ টি বিভিন্ন ক্যাবল সহ পর্নোগ্রাফি ভিডিও জব্দ করা হয়।

একই সাথে সরবরাহকারি মোঃ আনিছুর রহমান (২৮), পিতা-মোঃ রেজাউল ইসলাম, সাং-জগন্নাথপুর, থানা-বদলগাছি, মোঃ রনি আহম্মেদ (২৮), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-ফয়জাবাদ, শ্রী উপেন পাহান (২৮), পিতা-শ্রী নারায়ন পাহান, সাং-কামারবাড়ী, শ্রী পবিত্র পাহান (২৪), পিতা-শ্রী রামদাস পাহান, সাং-কামারবাড়ী, মোঃ রনি হোসেন (২৩), পিতা-মোঃ বেলাল হোসেন, সাং-দেউলিয়া, মোঃ রফিকুল ইসলাম (৪৫), পিতা-মৃত আলেফ উদ্দীন,সাং-হাপানিয়া, শ্রী শ্যামল চন্দ্র প্রামানিক(৩০), পিতা-মৃত. দেবেন্দ্রনাথ প্রামানিক, সাং-শেনপাড়া, সর্বথানা-বদলগাছি, জেলা-নওগাঁদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে নওগাঁ জেলার বদলগাছি থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস রিলিজ থেকে জানাগেছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter