নওগাঁ থানার ওসি ছুরিতাহত, এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকা স্থানান্তরিত

অতিক রহমানঃ

দা‌য়িত্ব পাল‌নে অকু‌তোভয় সাহসীকতার অপর নাম নওগাঁ সদর ও‌সি (তদন্ত) আ‌নোয়ার হো‌সেন ।

গত রা‌তে দুর্বৃত্তের ছুরিকাঘা‌তে মারাত্মকভা‌বে আহত হন ও‌সি (তদন্ত) আ‌নোয়ার হো‌সেন । উন্নত চি‌কিৎসার জন্য এস‌পি জনাব ইকবাল হো‌সে‌নের ঐকা‌ন্তিক প্র‌চেষ্টায় এয়ার অ্যাম্বু‌লেন্স যো‌গে আজ তাঁ‌কে ঢাকা প্রেরণ করা হ‌য়ে‌ছে ।

একজন দা‌য়িত্বশীল দক্ষ ও চৌকশ পু‌লিশ কর্মকর্তা হি‌সে‌বে ও‌সি অা‌নোয়ার হো‌সেন শুধু পু‌লিশ অ‌ফি‌সেই একজন প্রিয় মুখ নন , সমানভা‌বে নওগাঁর সামাজিক ও সাংস্কৃ‌তিক অঙ্গ‌ণেও । আইন শৃঙ্খলা রক্ষার মুল দা‌য়ি‌ত্বের পাশাপ‌াশি জন‌হিতকর বি‌ভিন্ন সামা‌জিক কর্মকা‌ন্ডে প্রায়াশঃ তাঁ‌কে দেখা যায় ।

ন‌ওগাঁ সদরের উকিলপাড়ায় পারিবারিক কলহ মিটাতে গিয়ে বাধ্যতামূলক অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর মাহতাব-ই-রাজুর ছুরিকাঘাতে সদর থানার ওসি ( তদন্ত ) আনোয়ার হোসেন ও এসআই আবু হানিফ আহত হন ।

সং‌গে সং‌গে আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয় । অ‌ধিক রক্তক্ষরণে অবস্থার অবন‌তি হ‌লে এবং উন্নত চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে আজ দুপুরে এয়ার এ্যাম্বুলেন্স যোগে আনোয়ার সাহেবকে ঢাকা বক্ষব্যাধী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আসামীকে গ্রেফতার ক‌রে জেলা কারাগা‌রে চালান দেওয়া হ‌য়ে‌ছে ।

জানা যায় , বাধ্যতামুলক ( অবঃ)এই মেজর প্রায়ই তার নিজ মা বো‌নের সা‌থে কল‌হে লিপ্ত হন এবং মারধর ক‌রেন । বদ‌মেজা‌জী তো ব‌টেই এবং মা‌ঝে ম‌ধ্যেই তি‌নি মান‌সিক বিগারগ্রস্থ আচরণও ক‌রেন ।

Print Friendly, PDF & Email
FacebookTwitter