নতুন বাড়ির জন্য ইশো‘র এক্সক্লুসিভ ওয়েডিং কালেকশন

নতুন বাড়ির জন্য ইশো‘র এক্সক্লুসিভ ওয়েডিং কালেকশন

লাইফস্টাইলঃ
এই বিয়ের মৌসুমে সম্পূর্ণ নতুন ও এক্সক্লুসিভ ওয়েডিং কালেকশন ‘অ্যাভেস্টা’ সিরিজ বাজারে এনেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো।

বিয়ের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে নতুন এই সিরিজ থেকে প্রতিবার পণ্য ক্রয় করে গ্রাহকরা দ্বিগুণ লয়্যালটি পয়েন্ট জেতার সুযোগ পাবেন।

অ্যাভেস্টা সিরিজে থাকছে বিশ্বমানের ও যুগোপযোগী ফার্নিচার কালেকশন। নতুন বাড়িকে ঠিক মনের মতো করে সাঁজাতে নব-দম্পতিরা এই কালেকশন থেকে পছন্দ অনুযায়ী ফার্নিচার কিনতে পারবেন।

এই সিরিজের প্রতিটি আসবাবপত্রই মজবুত মেহগনি কাঠ দ্বারা দক্ষ হাতে প্রস্তুতকৃত।

বরাবরের মতো এখানেও ফার্নিচারের সূক্ষ্ম লাইনিং ও মসৃণ ফিনিশিং নিশ্চিত করা হয়েছে। নর্ডিক ডিজাইনের বৈশিষ্ট্য থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজটি ডিজাইন করা হয়েছে। ইশো অ্যাভেস্টা সিরিজে লিভিং রুম, বেডরুম, ডাইনিং স্পেসের জন্য বিভিন্ন ফার্নিচার রয়েছে এবং প্রতিটি পণ্যই যথেষ্ট টেকসই ও রুচিশীল মানুষদের পছন্দের কথা বিবেচনা করে তৈরি করা হয়েছে।

বাংলাদেশে সাধারণত অক্টোবর থেকে ফেব্রুয়ারি মাস পর্যন্ত সময়কে বিয়ের মৌসুম হিসেবে বিবেচনা কর হয়। নব-দম্পতি ও তাদের পরিবারবর্গ দিনটি বিশেষভাবে উদযাপন করতে জামাকাপড়, গহনা বা উপহার কিনতে বিশেষ সতর্কতা অবলম্বন করেন এবং সেরা পণ্যটি কিনতে চান।

এসবের সাথে নান্দনিকতা এবং গুণমানসম্পন্ন ফার্নিচার কিনতেও আপোষ করা উচিৎ নয় এবং সেরা পণ্যটি বাছাই করা উচিৎ। ইশো’র অনন্য কালেকশনে গ্রাহকরা ঝামেলা-মুক্ত, সহজে ব্যবহারযোগ্য স্মার্ট ফার্নিচার কিনতে পারবেন, যা বাড়ির সৌন্দর্য বহুগুণ বৃদ্ধি করে তুলবে।

আধুনিক ফার্নিচারের চাহিদা ও বাজারের মজুদ পণ্যের মধ্যকার শূন্যস্থান পূরণ করাই ইশো’র মূল লক্ষ্য।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.isho.com

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter