নানক-সাদেক একই মঞ্চে নৌকার পক্ষে একাট্টা

অনলাইনঃ

সকল দ্বন্দ্ব-সংঘাত ভুলে নৌকার পক্ষে একাট্টা হয়ে কাজ করতে মিলিত হলেন ঢাকা-১৩ আসনের বর্তমান সাংসদ জাহাঙ্গীর কবির নানক ও আওয়ামী লীগের মনোনয়নকৃত প্রার্থী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

সোমবার সন্ধ্যায় নানক নিজ উদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করে সাদেক খানকে সমর্থন জানান।

সভার শুরুতে ১০ বছরে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগরের উন্নয়নের প্রামাণ্য চিত্র তুলে ধরা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দিতে এসে কান্নায় ভেঙে পড়েন ঢাকা-১৩ আসনের বর্তমান সাংসদ জাহাঙ্গীর কবির নানক। কান্নাজড়িত কণ্ঠে নানক বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা এবার নৌকা তুলে দিয়েছেন সাদেক খানের হাতে। তাই সব ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এ দেশকে রক্ষার স্বার্থে, নৌকার স্বার্থে আমাদের এক হতে হবে। কারণ নৌকার বিজয় ছাড়া আমাদের সামনে আর কোনো পথ খোলা নেই।

সাদেক খানের বিষয়ে নানক বলেন, সাদেক খান এই এলাকার মাটি ও মানুষের নেতা, আমার ভাই। তিনি দীর্ঘদিন এই এলাকায় আমাদের দলকে নেতৃত্ব দিয়েছেন। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সাদেক খানের হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন, এ জন্য আমি তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাই।

নানক আরও বলেন, নৌকার পক্ষে, শেখ হাসিনার পক্ষে এই এলাকায় নির্বাচনে কাজ করে যেতে হবে। সাদেক খানের পক্ষে কাজ করে যেতে হবে।

সাদেক খানের উদ্দেশে নানক বলেন, ব্যক্তির সঙ্গে ব্যক্তির, নেতার সঙ্গে নেতার নেতৃত্বের প্রতিযোগিতা হতেই পারে। কিন্তু সকলকে আপনার বুকে তুলে নিতে হবে।

অনুষ্ঠানে সাদেক খান বলেন, আমার বড় ভাই (নানক) যে বক্তব্য সবার সামনে দিয়েছেন, আমাকে বুকে তুলে নিয়েছেন, এর জন্য আমি তাঁকে স্যালুট জানাই। তিনি বলেন, কেউ বলতে পারবে না আমি তাঁর (নানক) সঙ্গে কোনো দিন বেয়াদবি করেছি। আমার বড় ভাই যে বক্তব্য আজকে রেখেছেন, আমি তাঁকে সবার সামনে স্যালুট জানাই।

সভায় আদাবর থানার ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন দেলু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ মোহাম্মদপুর, শেরে বাংলা নগর থানার অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-আরবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter