পপির নতুন মেকআপম্যান মাহফুজুর রহমান

বিনোদনঃ
চিত্রনায়িকা পপির ওপর রেগেছেন এটিএন গ্রুপের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। পপিকে মেকআপ করা একটি ছবি প্রকাশ হওয়া নিয়ে এই ক্ষোভ প্রকাশ করেন ড. মাহফুজুর রহমান।

তিনি বলেন, পপি একটা ছবি দিয়েছিল, তাকে মেকআপ করে দিচ্ছি। ওই শয়তান মেয়ে এটা করেছিল। ওর এই জিনিসটা করা খুবই জঘন্যতম কাজ হইছে।

সে লিখছে এখন থেকে পপির নতুন মেকআপম্যান মাহফুজুর রহমান। কত জঘন্য কাজ করছে। তারপর থেকে পপিকে এই এরিয়ার মধ্যে আমি ঢুকতে দেই না।

তিনি আরো বলেন, পরে সে এমনও বলছে আমার পা ধরে আমি মাফ চাইবে। পপির মতো একটা শিল্পী আমার পা ধরে মাফ চাইবে। আমি বলেছি, তখনই মাফ করব যখন পা ধরে মাফ চাওয়ার ভিডিও টিভিতে দেখাব। যদি সে রাজি থাকে তাহলে আমি মাফ করব, না হলে করব না। দর্শক দেখুক, ভুলের জন্য পপি মাহফুজুর রহমানের পা ধরে মাফ চাচ্ছে। পপি হারামজাদী। রাজধানীর কারওয়ান বাজারে এটিএন বাংলার কার্যালয়ে সোমবার সন্ধ্যায় সময় ও অসময়ের গল্প সিরিজের নাটকের সংবাদ সম্মেলনে পপি সম্পর্কে হঠাৎ এসব কথা বলেন মাহফুজুর রহমান। সেই ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

এ বিষয়ে পপি গনমাধ্যমকে বলেন, মাহফুজুর রহমান স্যারের শুভ বুদ্ধির উদয় হোক। অনেক বড় মাপের মানুষ তিনি। তবে আমি বলব, নারীর প্রতি সম্মান রেখে কথা বলা উচিত। শিল্পীদের প্রতি সম্মান দেওয়া দরকার।

Print Friendly, PDF & Email
FacebookTwitter