পরীমণির অনেক তথ্য পাওয়া গেছে, তদন্তে সিআইডি

পরীমণির অনেক তথ্য পাওয়া গেছে, তদন্তে সিআইডি

আইন আদালতঃ
মাদক মামলায় গ্রেপ্তার আলোচিত নায়িকা পরীমণির বিষয়ে অনেক তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে সংস্থাটির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সিআইডি প্রধান বলেন, পরীমণির বিষয়ে সব কিছু তুলে ধরা হবে। এজন্য আমাদের কিছুদিন সময় প্রয়োজন।

সিআইডি প্রধান বলেন, আমরা অভিযুক্ত সবার বাসায় অভিযান চালিয়েছি। আমরা ৩টা জিপ, একটা বিএমডব্লিউ, একটা মাজদা এবং একটা ফেরারি গাড়ি জব্দ করেছি। মোবাইল জব্দ করেছি৷ আমরা চেষ্টা করবো নির্দিষ্ট সময়সীমার মধ্যে সবগুলো মামলার তদন্ত শেষ করতে।

তবে অনলাইন, পত্রিকা ও সোস্যাল মিডিয়াতে এসবের সাথে জড়িত অনেকের নাম এসেছে। এরকম খণ্ডচিত্র এলে অনেকের সম্মানহানি হয়। আমরা তদন্ত করছি, আমাদের সময় দেন, আমরাই তদন্ত শেষে সব জানিয়ে দেবো।

আজ মঙ্গলবার সিআইডির পক্ষ থেকে পরীমণিকে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। দুপুরে পরীমণিকে আদালতে হাজির করা হলে আদালত তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাবের সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়।

এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব। এ ঘটনায় পরের দিন পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‍্যাব বাদী হয়ে একটি মামলা করে।

সেই মামলায় চারদিনের রিমান্ড শেষ হলে আজ আবার নতুন করে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter