পাবনায় মধ্যরাতে দুই খুন

সারাদেশঃ

পাবনা সদরে পৃথক দুইটি ঘটনায় দুই ব্যক্তি খুন হয়েছেন। গতকাল ৫ জুন, শুক্রবার মধ্যরাতে উপজেলার ভাড়ারা এবং মধুপুরে তাদের কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

এরা হলেন- সদর থানার ভাড়ারা খাঁ পাড়া গ্রামের কালু খাঁর ছেলে হুকুম আলী খাঁ (৬৫) ও আতাইকুলা থানার মধুপুর পশ্চিমপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে মজনু মিয়া (৪০)।

ভাড়ারা ইউপি চেয়ারম্যান আবু সাইদ জানান, গতকাল রাতে হুকুম আলী খাঁর বাড়িতে তাকে ডাকাডাকি করেন অজ্ঞাত কয়েক ব্যক্তি। এ সময় তিনি ঘর থেকে বের হওয়ার সাথে সাথে তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ সময় হুকুম আলীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ।

তিনি জানান, কারা কী কারণে তাকে হত্যা করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে স্থানীয় কয়েকটি সূত্রে জানা গেছে, এলাকার কিছু বখাটে সম্প্রতি হুকুম আলীর নাতি রবিউল ইসলামকে মারধর করে। এ ঘটনায় হুকুম আলী খাঁ বাদি হয়ে গত ৪ জুন, বৃহস্পতিবার ১৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলার জেরে হুকুম আলী খুন হয়েছেন বলে ধারণা তাদের।

অপরদিকে তাস খেলে বাড়ি ফেলার পথে সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামে মজনু মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ সংবাদের সত্যতা নিশ্চিত করে আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, রাতে গ্রামের একটি চায়ের দোকানে তাস খেলে বাড়ি ফিরছিলেন মজনু।

পথিমধ্যে পেছন থেকে দুর্বৃত্তরা তাকে ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মজনু মিয়া নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ পুলিশ কর্মকর্তা বলেন, ‘কারা কী কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। তবে তদন্ত চলছে।’

সূত্র জানায়, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। একইসাথে মামলার প্রস্তুতি চলছে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter