প্রাভা হেলথ পেল গ্লোবাল অ্যাক্রিডিটেশন সার্টিফিকেট

প্রাভা হেলথ পেল গ্লোবাল অ্যাক্রিডিটেশন সার্টিফিকেট

স্বাস্থ্যঃ

স্বনামধন্য ইন্টারন্যাশনাল ল্যাবরেটরি অ্যাক্রিডিটেশন কর্পোরেশন (আইএলএসি) কর্তৃক মেডিকেল পরীক্ষার জন্য গ্লোবাল অ্যাক্রিডিটেশন সার্টিফিকেট পেয়েছে দেশের অন্যতম দ্রুত বর্ধমানশীল হেলথকেয়ার ব্র্যান্ড প্রাভা হেলথ।

দেশে সর্বমোট পাঁচটি ল্যাব এমন আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে, যাদের মধ্যে প্রাভা হেলথ একটি। আইএলএসি’র অধীনস্থ বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ডের (বিএবি) মাধ্যমে এই স্বীকৃতি প্রদান করা হয়।

সার্টিফিকেশনের অংশ হিসেবে, মেডিকেল টেস্টিং ল্যাবরেটরির জন্য প্রাভা হেলথ-কে আইএসও ১৫১৮৯-২০১২ মঞ্জুর করা হয়। এর ফলে, প্রাভা হেলথ-এর ল্যাব রিপোর্ট বিশ্বের ১০২টি আইএলএসি-স্বীকৃত দেশের স্বাস্থ্যসেবা কেন্দ্রে গ্রহণযোগ্য হবে।

এই স্বীকৃতি পেতে বিশ্বমানের ল্যাবরেটরি কোয়ালিটি, রিপোর্ট এবং ম্যানেজমেন্ট সিস্টেম নিশ্চিত করেছে ব্র্যান্ডটি।

প্রাভা হেলথ-এর ল্যাবরেটরি ডিরেক্টর মো: মাহবুবুর রহমান বলেন, “এই সার্টিফিকেশনের মাধ্যমে আমরা গ্রাহকদের সেরা সেবার পাশাপাশি বিশ্বমানের ল্যাব টেস্ট রিপোর্ট প্রদান করতে সক্ষম হবো এবং আমাদের রিপোর্টগুলো বিশ্বের সকল আইএলএসি স্বীকৃত দেশগুলোয় গ্রহণযোগ্য হবে৷”

তিনি আরও বলেন, “এই গ্লোবাল অ্যাক্রিডিটেশন সার্টিফিকেট গ্রাহকদের সেরা কনসালটেশন, ডায়াগনস্টিক ও চিকিত্সাসেবা নিশ্চিতে সাহায্য করবে এবং গ্রাহকরা বিদেশী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান থেকে সেবা-পরামর্শ পাবেন।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter